ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শুরু হচ্ছে আন্তর্জাতিক ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৪
শুরু হচ্ছে আন্তর্জাতিক ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৫ম আন্তর্জাতিক ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা-২০১৪। তিনদিনব্যাপী এ মেলা রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।



মঙ্গলবার বিকেলে ঢাকা রিপোটার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ খবর জানানো হয়।

এসময় মেলার বিভিন্ন বিষয় তুলে ধরেন আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি (বাইশিমাস) ও লাইট ইঞ্জিনিয়ারিং প্রোডাক্ট বিজনেস প্রমোশন কাউন্সিল।

আয়োজকপক্ষ জানায়, মেলার সার্বিক ব্যবস্থাপনার রয়েছে আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশন (ভারত) ও জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনাল। মেলায় বাংলাদেশ ও ভারত থেকে মোট ১৫০টি শিল্প প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এর মধ্যে ভারতের প্রতিষ্ঠান থাকবে মোট ২০ টি।

তারা জানায়, মেলায় নিত্যনতুন ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক পণ্য উপস্থাপন করা হবে। দর্শনার্থীদের জন্য মেলা প্রতিদিন উন্মুক্ত থাকবে সকাল ১১ থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাইশিমাস সভাপতি আব্দুর রাজ্জাক, মহাসচিব আব্দুল হাকিম, আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশনের পরিচালক নন্দ গোপাল দে ও জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনালের সিওও টিপু সুলতান।      

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।