ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৭, ৯৯০ টাকায় বড় পর্দার সিম্ফনি ফ্যাবলেট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৪
৭, ৯৯০ টাকায় বড় পর্দার সিম্ফনি ফ্যাবলেট সিম্ফনি ফ্যাবলেট

ঢাকা: মাত্র ৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ৫.৫ ইঞ্চি পর্দার ফ্যাবলেট, এক্সপ্লোরার পি ৫, নিয়ে এসেছে দেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি। যে সকল ব্যবহারকারী আধুনিক ফিচার সমৃদ্ধ বড় পর্দার মোবাইল ডিভাইস পছন্দ করেন তাদের চাহিদা পূরণ করতে সক্ষম হবে সিম্ফনি’র নতুন মডেলের এ ফ্যাবলেট ।



‘এক্সপ্লোরার পি ৫’ ফ্যাবলেটটিতে ব্যবহার করা হয়েছে ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর এবং ৫১২ মেগাবাইট র‍্যাম। এর ফলে ব্যবহারকারীরা দ্রুততর মাল্টি-টাস্কিং, ইন্টারনেট ব্রাউজিং এবং আরও অন্যান্য সুবিধা পাবেন। এ ফ্যাবলেটটিতে রয়েছে ৪ জিবি রম যা ৩২ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে। উন্নত গ্রাফিক্সের জন্য মালি ৪০০ জিপিইউ ব্যবহার করা হয়েছে এতে।

‘এক্সপ্লোরার পি ৫’ এর রেয়ার ক্যামেরা ৫ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ০.৩ মেগাপিক্সেল। অটো ফোকাস, কন্টিনিউয়্যাস শটসহ আরও বেশকিছু আকর্ষণীয় ফিচার রয়েছে ক্যামেরাতে। অ্যান্ড্রয়েড ৪.৪.২ জেলি বীণ অপারেটিং সিস্টেমের এ ফ্যাবলেটটি থ্রিজি, ওয়াই-ফাই, এজ সাপোর্ট করে। জিপিএস এবং এজিপিএস সুবিধাও রয়েছে ‘এক্সপ্লোরার পি ৫’ ফ্যাবলেটটিতে। দীর্ঘ সময়  চার্জ ধরে রাখার জন্য এতে ব্যবহার করা হয়েছে ২৫০০ এমএএইচ ব্যাটারি।

‘এক্সপ্লোরার পি ৫’ এ ব্যবহৃত সেন্সরগুলো হল এক্সিলারোমিটার সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, এবং লাইট সেন্সর। ‘এক্সপ্লোরার পি ৫’ ফ্যাবলেটের সাথে বর্তমানে একটি আকর্ষণীয় ফ্লিপ কাভার ফ্রি পাওয়া যাচ্ছে । সিম্ফনি’র অন্যান্য সকল ডিভাইসগুলোর মত এ ফ্যাবলেটটির সাথেও রয়েছে ১ বছরের বিক্রয়ত্তোর সেবা।
 
বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।