ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিআইসিসিতে ১ম ডেল কার্নিভাল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪
বিআইসিসিতে ১ম ডেল কার্নিভাল ছবি: কাশেম হারুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) প্রযুক্তিপণ্য উৎসব ‘ডেল কার্নিভালের’ আয়োজন করেছে বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল।

উৎসব সাজানো হয়েছে ডেলের নিজস্ব পারসোনাল ও সার্ভার কম্পিউটার, নোটবুক, ডাটা স্টোরেজ ডিভাইস, নেটওয়ার্ক সুইচসহ সর্বাধুনিক সংস্করণের বিভিন্ন প্রযুক্তিপণ্যের পসরায়।



শুক্রবার সকালে বিআইসিসিতে এ উৎসবের উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি মাহফুজুল আরিফ।

বিশ্বের অন্যতম বৃহৎ এই প্রযুক্তি প্রতিষ্ঠানটির এ ধরনের আয়োজন বাংলাদেশে এই প্রথম। দুই দিনব্যাপী উৎসব শেষ হবে শনিবার। এতে অংশ নিয়েছে ডেলের পরিবেশক এবং রিটেইল পার্টনার প্রতিষ্ঠানগুলো।

ডেল বাংলাদেশের প্রতিনিধিসহ উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশে তথ্যপ্রযুক্তিখাতের ব্যবসায়ী ও এ খাতের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

আয়োজকরা জানিয়েছেন, কার্নিভাল আয়োজনের মধ্য দিয়ে দর্শনার্থী এবং ক্রেতাদের সামনে সর্বাধুনিক সব ডেল প্রযুক্তিপণ্য তুলে ধরা হবে। উৎসবে ক্রেতারা ডেল‘র সব পণ্য বিশেষ মূল্য হ্রাসে উপভোগ করতে পারবেন। সেই সঙ্গে পাবেন বিনামূল্যে সার্ভিসিং এবং পণ্য বিষয়ে অভিজ্ঞ প্রকৌশলীদের সঙ্গে কথা বলার সুযোগ।

এছাড়া, কার্নিভালে অনুষ্ঠিত হবে ফেসবুক কুইজ প্রতিযোগিতা। আর উৎসবের র্যাফেল ড্র’র বিজয়ীদের জন্য রয়েছে ডেল’র ডেস্কটপ, নোটবুকসহ দারুণ সব পুরস্কার।

কার্নিভাল সবার জন্য উন্মুক্ত, কোন প্রবেশ ফি নেই। চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।