ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডেল কার্নিভালে পণ্য কিনলেই ছাড়

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪
ডেল কার্নিভালে পণ্য কিনলেই ছাড় ছবি: কাশেম হারুণ/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডেল কার্নিভাল থেকে (বিআইসিসি): ডেল কার্নিভালে প্রোডাক্ট কিনলেই মিলছে ছাড়। ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের যেকোনো পণ্য কিনলে নিশ্চিত উপহার মিলছে একটি টিশার্ট।

ডেল ইন্সপায়রন ৫০০০ সিরিজের পণ্য কিনলে মিলছে একটি হেডফোন। আর ৭০০০ সিরিজের পণ্য কিনলে ফ্রি পাওয়া যাবে একটি ব্লুটুথ স্পিকার।  

ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজে আরো মিলছে স্যামসাং মোবাইল, স্ক্র্যাচ কার্ড। এছাড়াও এক হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এই কার্নিভালে।  

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ডেল কার্নিভাল। দু’দিনব্যাপী এই কার্নিভালের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ডেলের অ্যাক্টিং কান্ট্রি ম্যানেজার এম আতিকুর রহমান বলেন, শুধু কেনাবেচাই উদ্দেশ্য নয়। যাতে সবাই ডেলের প্রযুক্তি ও প্রোডাক্ট সম্পর্কে জানতে ও কিনতে পারে সে উদ্দেশ্যে এই আয়োজন। আগামীতে এই কার্নিভালকে ঢাকার বাইরে নিয়ে যাওয়া হবে।

কার্নিভালে ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের আটটি মডেলের ল্যাপটপ এনেছে কোম্পানিটি। এছাড়া ডেল ইন্সপায়রন ৫০০০ সিরিজের রয়েছে ৯টি পণ্য, ডেল ইন্সপায়রন ৭০০০ সিরিজের দুটি, টাচ সিরিজের ৮টি, এক্সপিএস ও ট্যাব সিরিজের একটি করে পণ্য আনা হয়েছে কার্নিভালে।       

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৪

** বিআইসিসিতে ১ম ডেল কার্নিভাল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।