ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কাস্টমার ফার্স্ট অ্যাপ চালু করলো গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪
কাস্টমার ফার্স্ট অ্যাপ চালু করলো গ্রামীণফোন

ঢাকা: গ্রামীণফোন প্রথমবারের মতো ‘কাস্টমার ফার্স্ট’ মোবাইল অ্যাপলিকেশন চালু করেছে। বৃহস্পতিবার এই অ্যাপ চালু করা হয়।



এর মাধ্যমে গ্রামীণফোনের কর্মকর্তারা আরো কার্যকরভাবে প্রতিষ্ঠানের ব্র্যান্ড মুখপাত্রের ভূমিকা পালন করতে পারবে।

ব্যবহারে অত্যন্ত সহজ এবং কার্যকরী অ্যাপ্লিকেশন ‘কাস্টমার ফার্স্ট’- এর সাহায্যে গ্রামীণফোন কর্মকর্তারা তাদের বন্ধুদের এবং পরিবারের, এমনকি অন্যান্য গ্রামীণফোন গ্রাহকদের, গ্রামীণফোন সেবা সম্পর্কিত জিজ্ঞাসার উত্তর দিতে পারবেন।

এ অ্যাপ্লিকেশনটি চালুর মূল্য উদ্দেশ্য হলো- গ্রামীণফোন কর্মীরা যেন যে কোনো সময় এবং যে কোনো জায়গা থেকে তাদের মোবাইল ফোনের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করতে পারে।

এই মোবাইল অ্যাপ্লিকেশন সম্পর্কে গ্রামীণফোনের সিইও বিবেক সুদ বলেন, ‘কাস্টমার ফার্স্ট’ অ্যাপের মাধ্যমে গ্রামীণফোনের সব কর্মকর্তা প্রতিষ্ঠানের দূত হিসেবে গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানে আমাদের অঙ্গীকার রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

‘কাস্টমার ফার্স্ট’ অ্যাপ এর মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পণ্য, সেবা, ক্যাম্পেইন ও বিটিএল অফার, নেটওয়ার্ক সেবা, খবর এবং তথ্য জানার একটি নতুন উৎস উপভোগ করতে পারবেন। অদূর ভবিষ্যতে গ্রাহকরা এই মাধ্যম ব্যবহার করে তাদের অভিযোগও জানাতে পারবেন।

গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে গ্রামীণফোন সবসময়ই সবচেয়ে বেশি গুরুত্ব দেয়। আর গ্রাহককেন্দ্রিক একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে ওঠার গ্রামীণফোনের উদ্যোগের একটি অংশ হলো- ‘কাস্টমার ফার্স্ট’ অ্যাপ।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।