ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর এখন বসুন্ধরা সিটিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪
অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর এখন বসুন্ধরা সিটিতে ছবি: সংগৃহীত

ঢাকা: শীর্ষস্থানীয় মোবাইল ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অ্যালকাটেল ওয়ানটাচ এখন দেশের সবচেয়ে জনপ্রিয় শপিং মল বসুন্ধরা সিটিতে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



সম্প্রতি বসুন্ধরা শপিং সেন্টারের লেভেল-৬ এর ৫ ও ৬ নম্বর দোকানে এই এক্সপেরিয়েন্স স্টোর উদ্বোধন করেন অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেলের ব্যবস্থাপনা পরিচালক শাহদাতুল্লাহ খান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত ও অ্যালকাটেল ওয়ানটাচের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান রাসেল প্রমুখ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্বের ৭০টি দেশে কোম্পানিটি সফলভাবে সেবা দিয়ে আসছে। গ্রাহকদেরকে কমমূল্যে সর্বোচ্চ মানের মোবাইল ডিভাইস সরবরাহ করতেই অ্যালকাটেল এ স্টোর চালু করেছে। গ্রাহকদের দোরগোড়ায় এসব ডিভাইস পৌঁছে দিতে দেশব্যাপী প্রায় অর্ধশত অ্যালকাটেল ওয়ানটাচ বিক্রয়কেন্দ্র রয়েছে।

শাহদাতুল্লাহ খান বলেন, এই এক্সপেরিয়েন্স স্টোরে অ্যালকাটেল ওয়ানটাচের সর্বশেষ বাজারে আসা স্মার্টফোন, ট্যাবলেটের পসরা সাজানো থাকছে। এখান থেকে গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন। ফলে বাজেটের মধ্যে কোন ডিভাইসটি তার জন্য সবচেয়ে উপযোগী তা কেনার আগেই তারা সিদ্ধান্ত নিতে পারবেন।

উল্লেখ্য, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে অ্যালকাটেল ওয়ানটাচ ৬০১০ ডি (স্টার) মডেলের স্মার্টফোনের মূল্য ৭ হাজার ৮৮৮ টাকা নির্ধারণ করা হয়েছে। আগে এ ফোনটির দাম ছিল ৮ হাজার ৯৯৯ টাকা।

অ্যালকাটেল ওয়ানটাচের সকল এক্সপেরিয়েন্স স্টোর ও বিক্রয়কেন্দ্র থেকে ক্রেতারা এই মূল্যহ্রাস সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।