ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংকের নতুন সেবা ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪
বাংলালিংকের নতুন সেবা ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’

ঢাকা: গ্রাহকদের অধিকতর সুবিধা দিতে বাংলালিংক প্রথমবারের মতো দেশে ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’ নামক নতুন সেবা নিয়ে আসছে। এর মাধ্যমে নেটওয়ার্ক সম্প্রসারণ ও আধুনিকায়নে আরো এক ধাপ এগিয়ে যাবে বাংলালিংক।



মোবাইল ফোনে অবাধ ও নিরবচ্ছিন্ন যোগাযোগ বা কথা বলার সময় কলড্রপের যন্ত্রণা থেকে মুক্তি দেবে ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রাহকদের বিশ্বমানের সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক গত কয়েক বছর ধরে নেটওয়ার্ক সম্প্রসারণ ও আধুনিকায়নে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করেছে।

নেটওয়ার্ক আধুনিকায়নে বিনিয়োগের জন্য বাংলালিংক প্রথমবারের মতো বিদেশি মুদ্রায় বন্ড ছেড়ে ৩০০ মিলিয়ন বা ৩০ কোটি মার্কিন ডলার সংগ্রহ করেছে। বাংলালিংকের সবচেয়ে দ্রুত গতিসম্পন্ন থ্রিজি নেটওয়ার্ক  বর্তমানে দেশের ৬৪ জেলাতেই বিস্তৃত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বাংলালিংক এবারে এদেশের মোবাইল ফোনের বাজারে উৎকর্ষ সেবার বৈশিষ্ট্যমণ্ডিত ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’ নামে নতুন আরেকটি নজিরবিহীন সেবা নিয়ে এলো।

বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াদ সাতারা নতুন এই সেবার বৈশিষ্ট্য তুলে ধরে বলেন, বাংলালিংক সব সময়ই তার গ্রাহকদের জন্য সর্বোত্তম মানের সেবা নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রতিশ্রুতির আলোকেই আমরা ইতোমধ্যে বাংলাদেশে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগের মাধ্যমে নেটওয়ার্ক আধুনিকায়ন করেছি, যাতে গ্রাহকেরা আমাদের কাছ থেকে সর্বোচ্চ মানের সেবা পেতে পারেন।

তিনি আরো বলেন, বাংলালিংকের উদ্ভাবনী বৈশিষ্ট্যমণ্ডিত ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’ সেবাটি এদেশের মোবাইল ফোনের বাজারে এক অনন্য সাধারণ ও নজিরবিহীন সংযোজন। এটি আমাদের সার্বিক নেটওয়ার্ক আধুনিকায়ন ও জোরদারকরণ এবং প্রযুক্তিগত সক্ষমতাই প্রমাণ করে।  

নেদারল্যান্ডসভিত্তিক ভিমপেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বাংলালিংক। এর গ্রাহকসংখ্যা তিন কোটিরও বেশি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ