ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রিপে গ্রাহকদের জন্য কিউবির দ্বিগুণ অফার

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, মে ৯, ২০১১
প্রিপে গ্রাহকদের জন্য কিউবির দ্বিগুণ অফার

কিউবি তার প্রিপে গ্রাহকদের জন্য পুরোনো দামেই দ্বিগুণ লিমিট ব্যবহারের সুযোগ করে দিয়েছে। কিউবি সূত্র এ তথ্য জানিয়েছে।



উল্লেখ্য, পুরো ১১ দিনব্যাপী এ আকর্ষণীয় অফার ১০ মে থেকে কার্যকর হচ্ছে। এ অফারে কোনো বাড়তি ব্যয় ছাড়াই দ্বিগুণ গতিসম্পন্ন ইন্টারনেট ব্যবহার করা যাবে।

কিউবির প্রি গ্রাহকরা এ অফার চলাকালীন তার অ্যাকাউন্ট রিচার্জ করলেই উপভোগ করতে পারবেন বাড়তি এ সুযোগ। অর্থাৎ ৪০০ টাকা রিচার্জ করলেই গ্রাহকরা পাবেন এক জিবি’র পরিবর্তে দুই জিবি ইন্টারনেট।

অন্যদিকে ৭০০ টাকা রিচার্জে পাওয়া যাবে ৪ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ। এ অফার কিউবির নতুন এবং বর্তমান প্রিপে গ্রাহকদের জন্য প্রযোজ্য।

কিউবির সব প্রিপে গ্রাহকরা গত মাসে তাদের সব প্যাকেজের গতি দ্বিগুণ করার ফলে এ মুহূর্তে এক এমবিপিএস পর্যন্ত গতি উপভোগ করছেন।

বাংলাদেশের গ্রাহকদের জন্য কিউবি ওয়াইম্যাক্স ইন্টারনেট সেবাসহ 4জি (ফোরজি) প্রযুক্তির ইন্টারনেট সেবা অফার করেছে। কিউবি প্রথমবার ওয়াইম্যাক্স সেবায় প্রিপে পদ্ধতি চালু করে। এছাড়াও গ্রাহকের জন্য এক হাজার টাকায় মডেম অফার করেছে।

উল্লেখ্য, কিউবি মাসিক ৫০০ টাকায় ৫১২ কেবিপিএস ইন্টারনেট ব্যবহারের সুযোগ এনে দেয়। এ মুহূর্তে কিউবি পুরো দেশের শতকরা ২০ ভাগ ব্যান্ডউইডথ ট্রাফিক পরিচালনা করছে।

কিউবির হেড অব প্রোডাক্ট ফাইয়াদ আহমেদুল হাই জানান, শুরু থেকেই কিউবি শ্রেণীভেদে ভিন্ন ভিন্ন প্যাকেজ অফার করে আসছে। সাধারণত গ্রাহকের ভিন্ন চাহিদার ভিত্তিতেই এ প্যাকেজগুলো তৈরি করা হয়।

এছাড়া প্রি এবং পোস্টপে এ দুই শ্রেণীর গ্রাহকদের জন্য কিউবি সাধ্যের মধ্যে বিভিন্ন প্যাকেজে সত্যিকারের (রিয়েল) ব্রডব্যান্ড ব্যবহারের সুযোগ করে দিচ্ছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময় ২২০৩ ঘণ্টা, মে ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।