ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্যামব্রিয়ান ডিজিটাল ক্যাম্পাস প্রতিষ্ঠায় গ্লোবাল ব্র্যান্ড

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মে ১০, ২০১১
ক্যামব্রিয়ান ডিজিটাল ক্যাম্পাস প্রতিষ্ঠায় গ্লোবাল ব্র্যান্ড

ডিজিটাল ক্যাম্পাস প্রবর্তনে গ্লোবাল ব্র্যান্ড এবং ক্যামব্রিয়ান কলেজ চুক্তি সই করেছে। এ চুক্তির মাধ্যমে ক্যামব্রিয়ান কলেজ তাদের ক্যাম্পাসকে ডিজিটাল ক্যাম্পাসে পরিণত করবে।



এ ক্যাম্পাস প্রতিষ্ঠায় বিখ্যাত আসুস ল্যাপটপ ও ইপিসি নেটবুক পণ্যসহ সব ধরনের কারিগরি সহায়তা দেবে দেশের সুপরিচিত আইটি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড।

এ উদ্যোগের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমপিউটার কাউন্সিলের অতিরিক্ত সচিব এবং নির্বাহী পরিচালক মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা মুনীর হাসান।

উল্লেখ্য, গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার এবং ক্যামব্রিয়ান কলেজের চেয়ারম্যান লায়ন এমকে বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিপত্র সই করেন।

এ সময় গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, পরিচালক জসিম উদ্দিন খন্দকার, শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান, ক্যামব্রিয়ান কালচারাল অ্যাকাডেমির প্রফেসর ড. করুণাময় গোস্বামী এবং আসুসের দক্ষিণ এশিয়া অঞ্চলের কান্ট্রি ম্যানেজার মহিউদ্দিন কাদের খসরু।

বাংলাদেশ সময় ২১২৯ ঘণ্টা, মে ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।