ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

শিক্ষার্থীদের জন্য ডেলের ব্যাক-টু-স্কুল

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ৫, ২০১১
শিক্ষার্থীদের জন্য ডেলের ব্যাক-টু-স্কুল

এ বিশ্বে প্রযুক্তিপণ্য নির্মাতারা নিত্যনতুন উদ্ভাবনায় দিচ্ছেন চমৎকার সব অফার। এ সুযোগ উপভোগ করতে প্রযুক্তি ভক্তরাও থাকেন মড়িয়া হয়ে।

এ ধারাবাহিকতায় ব্যতিক্রম কিছু অফার এনেছে ডেল। নাম ব্যাক-টু-স্কুল।

এ উদ্ভাবনায় সর্বাধিক প্রাধন্য দেওয়া হয়েছে স্কুল শিার্থীদের। এতে শিক্ষার্থীরা স্কুলমুখী হবে। এর ফলে রেহাই পারে পরিবারের সদস্যরা। ডেস্কটপ কমপিউটারে বিনোদন ও শিার ব্যবহারে উদ্বুদ্ধ করতেই এ অফার।

সূত্র মতে, শিা ও বিনোদন মাধ্যমের সর্বোচ্চ মূল্যায়নে কাজ করবে ডেল। এ অফারে আছে নতুন সারির ডেস্কটপ কমপিউটার সঙ্গে বিশেষ গড়ণের ডিজনি পিক্সার ‘কার২’।

এ অফার আগামী জুলাই মাসে শেষ হবে। প্রস্তাবিত সেবাগুলো ডেলের ইন্সপায়রন ৫৬০, ৫৮০, ইন্সপায়রন অল-ইন-ওয়ান সিরিজ এবং এক্সপিএস ডেস্কটপ মডেলগুলোতে পাওয়া যাবে।

যারা ইন্সপায়রন ৫৬০ ও ৫৮০ মডেলের ডেস্কটপ অফার চলাকালীন ক্রেতা হবেন তারা ব্যাক-টু-স্কুলের ‘কারটু’ এর ৬টি স্টিকার, ডিসনি পিক্সার ‘কার’ মুভি ডিভিডি এবং সিডিতে ধারনকৃত ‘কারটু’ উইগেটের কিছু সংস্করণের ওয়ালপেপার এবং ডিভিডি সংগ্রহ করতে পারবেন।

এছাড়া ডেলের ইন্সপায়রন অল ইন ওয়ান ডেস্কটপ কিংবা এক্সপিএস ডেস্কটপের সঙ্গে পাচ্ছেন ব্যাকটুস্কুল এর ডিসনি পিক্সার ২ ব্র্যান্ডের স্কুল ব্যাগ, টিফিন বক্স, পানির পট, নোটবুক এবং পেন্সিল বক্স। ব্যাকটুস্কুল অফারে উপহার হিসেবে থাকছে বিনামূল্যের কিছু সেবা।

ডেলের নির্বাহী পরিচালক বলেন, এ উদ্যোগ স্কুল পর্যায়ের শিার্থীদের প্রযুক্তিবান্ধব করে তুলবে। সৃষ্টিশীল প্রযুক্তির সঠিক ব্যবহার শিার সর্বোস্তরে পৌঁছে দেওয়া। ডেল সব সময়ই শিার ধারাকে প্রযুক্তিগত পরিবর্তনে উদ্যোগ নিয়েছে।

এ মুহূর্তে ডেলের সদ্য উন্মোচিত এ ডেস্কটপ ভারতে পাওয়া যাচ্ছে। ভারতের ২৫০টি শহরের বিপণনকেন্দ্র এবং ডেলের অনুমোদিত খুচরা বিপণনকারীদের মাধ্যমে এ পণ্য সরবরাহ করা হচ্ছে।

বাংলাদেশ সময় ২০০৪ ঘণ্টা, জুন ৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।