ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ প্রদর্শনীতে অ্যাসার অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুন ৯, ২০১১
ল্যাপটপ প্রদর্শনীতে অ্যাসার অফার

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ল্যাপটপ প্রদর্শনীতে নতুন পণ্য সম্ভার এবং বিশেষ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে অ্যাসার পণ্য বিপণনকারী এক্সিকিউটিভ টেকনোলজিস।

এ প্রদর্শনীতে প্রতিটি অ্যাসার, গেটওয়ে ও ইমেশিনস ল্যাপটপের সঙ্গে থাকছে বাংলালায়ন ইউএসবি ওয়াইম্যাক্স মডেম এবং এক এমবিপিএস গতির ৩জিবি ডাটা একদম ফ্রি।



এছাড়াও প্রতিটি অ্যাসার ল্যাপটপের সঙ্গে ক্রেতারা একটি অ্যাসার অপটিক্যাল নোটবুক মাউস উপহার পাবেন। প্রদর্শনীতে প্রতিদিন ক্রেতাদের মধ্যে র‌্যফেল ড্রয়ের আয়োজন করা হবে।

উল্লেখ্য, প্রতিদিন দু’জন বিজয়ী ক্রেতা পাবেন একটি করে অ্যাসারের স্মার্টফোন। এছাড়া প্রদর্শনী উপলক্ষে অ্যাসারের বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপও প্রবেশ করবে দেশের বাজারে।

এর মধ্যে অ্যাস্পায়ার৪৭৪৩ জেড, অ্যাস্পায়ার৪৭৪৩ এবং অ্যাস্পায়ার ৪৭৪৫ মডেলে অন্যতম। নির্দিষ্ট কিছু ল্যাপটপ মডেলে শতকরা ৩০ বাগ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হবে বলে সূত্র জানিয়েছে।

অ্যাসারের টাচস্ক্রিন মডেল অ্যাস্পায়ার৫৭৩৮ ল্যাপটপ ৪৭ হাজার ৫০০ টাকায় এবং অ্যাস্পায়ার৫৭৩৮ ডি জেডজি থ্রিডি ল্যাপটপ পাওয়া যাবে ৫০ হাজার ৫০০ টাকায়।

উল্লেখ্য, এ ল্যাপটপ প্রদর্শনীতে অ্যাসারের এক্সকুসিভ ফেরারি মডেলও পাওয়া যাবে। অনুসন্ধানে: এক্সিকিউটিভ টেকনোলজি। হ্যালো: ০১৯১৯ ২২২ ২২২।

বাংলাদেশ সময় ২০৪৬ ঘণ্টা, জুন ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।