ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আসুস ও ডেলের নতুন ল্যাপটপ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জুন ৯, ২০১১
আসুস ও ডেলের নতুন ল্যাপটপ

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের তিন দিনব্যাপী ‘কিউবি সামার ল্যাপটপ ফেয়ার২০১১’ প্রদর্শনীতে বিখ্যাত আসুস এবং ডেল তাদের ল্যাপটপ ও নেটবুক পণ্য নিয়ে অংশগ্রহণ করছে। সূত্র এ তথ্য জানিয়েছে।



আসুস এ প্রদর্শনীর অন্যতম সহপৃষ্ঠপোষক। গ্লোবাল ব্র্যান্ড এ প্রদর্শনীতে আসুসের ১টি প্যাভিলিয়ন এবং ডেলের একটি স্টল উপস্থাপন করছে।

এছাড়া আসুস ল্যাপটপের বিক্রয় প্রতিনিধি হিসেবে থাকছে নেটস্টার, স্টার টেক, টেকনোএজ, কমপিউটার ভিলেজ, রাফা এবং ম্যাশনূন এ ৬টি আইটি প্রতিষ্ঠানের স্টল।

এ প্রদর্শনীতে আসুস ২১টি মডেলের ল্যাপটপ, ৯টি মডেলের ইপিসি নেটবুক এবং ডেল ৫টি মডেলের ল্যাপটপ প্রদর্শন করেব।

এবারের প্রদর্শনীতে ল্যাপটপ ও নেটবুকগুলো ন্যূনতম ২২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ ১২ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।

গ্রীষ্মেকালীন এ প্রদর্শনীতে আসুসের প্রতিটি ল্যাপটপ ও ইপিসি নেটবুক ক্রয়ে থাকছে টিশার্ট, নগদ মূল্যছাড়, পান্ডা ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস এবং কিউবি মডেমে বিশেষ ছাড়।

অন্যদিকে ডেল ল্যাপটপে থাকছে ইউএসবি ল্যাপটপ স্পিকার, কিউবি মডেমে বিশেষ ছাড় এবং প্রতিটি ল্যাপটপে আকষর্ণীয় মূল্যছাড়। উল্লেখ্য, এ প্রদর্শনীতে ১০ থেকে ১২ জুন পর্যন্ত চলবে। এ সময় ক্রেতারা এ অফারের সুবিদাগুলো পাবেন।

বাংলাদেশ সময় ২১১২ ঘণ্টা, জুন ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।