ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নভোথিয়েটারে ডিজিটাল উদ্ভাবনী

আরিফুল ইসলাম আরমান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১১
নভোথিয়েটারে ডিজিটাল উদ্ভাবনী

বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মঙ্গলবার ঢাকায় শুরু হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা। সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



তিন দিনব্যাপী এ মেলার যৌথ আয়োজক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়, ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাকসেস টু ইনফরমেশন প্রকল্প।

এ মেলায় সরকারি-বেসরকারি শতাধিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এছাড়া ৩১টি মন্ত্রণালয়ের তথ্যপ্রযুক্তিভিত্তিক ই-সার্ভিসগুলো প্রদর্শন করা হচ্ছে। প্রতিদিনই থাকছে তথ্যপ্রযুক্তি বিষয়ক একাধিক সেমিনার।

এ মেলার দ্বিতীয় দিনে ৩১টি প্রতিষ্ঠানকে জাতীয় ডিজিটাল উদ্ভাবনী পুরস্কার২০১১ প্রদান করা হবে। সাধারণ দর্শনার্থীদের জন্য এ মেলা প্রতিদিন সকাল ১০টায় শুরু হচ্ছে। চলছে রাত ৮টা পর্যন্ত। এ মেলা সবার জন্য উন্মুক্ত। আগ্রহীরা বিস্তারিত তথ্য জানতে www.digitalinnovationfair.info সাইট ভিজিট করতে পারেন।

বাংলাদেশ সময় ১১৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।