ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে অ্যাপল ও আইকন উদ্যোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১১
দেশে অ্যাপল ও আইকন উদ্যোগ

ওরাসকম টেলিকম ব্র্যান্ড আইকন এবং অ্যাপল প্রিমিয়াম রিসেলার এক্সিকিউটিভ মেশিনসের যৌথ কার্যক্রম পরিচালনা করছে। এ উদ্যোগ আইকনদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

সূত্র এ তথ্য জানিয়েছে।

আইকন ব্র্যান্ডের সুনির্দিষ্ট সেবা নিশ্চিত করে ধারাবাহিকভাবে জীবনযাত্রায় বৈচিত্র্য আনতে চাইছে। আর এসবই ঘটছে বাস্তবিক অভিজ্ঞতায়।

অ্যাপল প্রিমিয়াম রিসেলার (এপিআর) অব বাংলাদেশের সঙ্গে আইকনের এ কার্যক্রম নতুন মাত্রা যোগ করেছে। এ উদ্যোগকে আরও এগিয়ে নিতে প্রতি মাসেই বিভিন্ন পার্টনারদের সঙ্গে যৌথ উদ্যোগে আইকনদের জন্য বিশেষ আয়োজন করা হবে।

বিশ্বব্যাপী সবচেয়ে নন্দিত ব্র্যান্ড অ্যাপল বাংলাদেশের প্রিমিয়াম মোবাইল সেবা আইকনের সঙ্গে যৌথ উদ্যোগে এ কার্যক্রম পরিচালনা করছে। উল্লেখ্য, বাংলালিংক প্রিমিয়াম গ্রাহকদের সেবা নিশ্চিত করতে ২০১০ সালের নভেম্বরে প্রিমিয়াম টেলিকম ব্র্যান্ড আইকনের আনুষ্ঠানিক যাত্রা শুরু। আইকনের জগতে প্রত্যেকেই স্পেশাল।

আইকন সেবাভুক্ত নাভিদ আহমেদ জানান, অ্যাপল ও আইকনের উদ্যোগে তিনি লাভবান হয়েছেন। আইকন দিবসের জন্য তিনে আগ্রহ নিয়ে অপেক্ষা করেছেন। এ দিনে বিশেষ ছাড়ে অ্যাপল ম্যাক বুক কেনার অভিজ্ঞতা অভূতপূর্ব।

ওরাসকমে বিপণন পরিচালক শিহাব আহমেদ বলেন, আইকন তার গ্রাহকদের সব সময়ই স্পেশাল সব সেবা দিতে প্রস্তুত থাকবে। অ্যাপল প্রিমিয়াম রিসেলারের সঙ্গে এ যৌথ কার্যক্রমের সাফল্য ভবিষ্যতের পথচলাকে আরও সুদৃঢ় করবে।

বাংলাদেশ সময় ১৭১৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।