ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজশাহীতে বিসিএস শাখা কমিটি গঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০১১

রাজশাহী বিভাগীয় সদস্যদের সঙ্গে বিসিএস’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। উল্লেখ্য, গত ৯ জুলাই রাজশাহীতে এ নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

সূত্র এ তথ্য জানিয়েছে।

এ সভায় সভাপতিত্ব করেন বিসিএস সভাপতি মোস্তাফা জব্বার। সভায় বিসিএস মহাসচিব মজিবুর রহমান স্বপন, যুগ্ম-মহাসচিব নাজমুল আলম ভূঁইয়া জুয়েল এবং পরিচালকদের মধ্যে ইউসুফ আলী শামীম ও জনাব শাহিদ-উল-মুনীর ছাড়াও রাজশাহীর বিসিএস সদস্যরা উপস্থিত ছিলেন।

এ কার্যনির্বাহী সভায় রাজশাহী শাখার এডহক কমিটি গঠন করা হয়। রাজশাহী বিভাগের অন্তর্ভুক্ত জেলাগুলো এ কমিটির আওতাধীন হবে। এ সভায় আলোচনা ও সমঝোতার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ কমপিউটার সমিতির রাজশাহী শাখা কমিটি গঠনের সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

এ কমিটিতে আশরাফ সিদ্দিকী নূর চেয়ারম্যান, এসএম মুসফেক-উস-সালেহীন ভাইস-চেয়ারম্যান, আবুল ফজল কাশেমী সেক্রেটারি, সৈয়দ আব্দুল ময়েজ (ডলার) জয়েন্ট-সেক্রেটারি, সাজ্জাদ হোসেন কোষাধ্যক্ষ, ফাহিম মুন্তাসির (সুমন) এবং এসএম লতিফুল বারী সাধারণ সদস্য পদে নির্বাচিত হন।

এ কার্যনির্বাহী কমিটির আগামী ৩১ ডিসেম্বর ২০১১ পর্যন্ত বহাল থাকবে। এছাড়া ২০১২-১৩ কার্যকালের নির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচনের সময় এ শাখা কমিটিরও নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় ২১৫৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।