ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কুমিল্লায় বিসিএস শাখা কমিটি গঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১১

কুমিল্লা বিভাগীয় সদস্যদের সঙ্গে বিসিএস’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। উল্লেখ্য, গত ১৬ জুলাই কুমিল্লায় এ নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

বিসিএস কেন্দ্রীয় সূত্র এ তথ্য জানিয়েছে।

এ সভায় সভাপতিত্ব করেন বিসিএস সভাপতি মোস্তাফা জব্বার। এ সভায় বিসিএস সহসভাপতি কাজী আশরাফুল আলম, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান এবং পরিচালকদের মধ্যে ইউসুফ আলী শামীম ও শাহিদ-উল-মুনীর ছাড়াও বৃহত্তর কুমিল্লার বিসিএস সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ কমিটির আওতাভুক্ত এলাকাগুলো হচ্ছে কুমিল্লা, বাহ্মণবাড়িয়া এবং চাঁদপুর জেলা। এ কার্য নির্বাহী সভায় কুমিল্লা শাখার এডহক কমিটি গঠন করা হয়।

কুমিল্লা বিভাগের অন্তর্ভুক্ত জেলাগুলো এ কমিটির আওতাধীন হবে। এ সভায় আলোচনা ও সমঝোতার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ কমপিউটার সমিতির কুমিল্লা শাখা কমিটি গঠনের সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

এ কমিটিতে নজরুল আমিন মোল্লা চেয়ারম্যান, মোয়াজ্জেম হোসেন বুলবুল ভাইস-চেয়ারম্যান, মজিবুর রহমান মুকুল সেক্রেটারি, ফরহাদ উল্লাহ জয়েন্ট-সেক্রেটারি, নাসির উদ্দিন সুমন কোষাধ্যক্ষ, জাহাঙ্গীর আলম সোহেল এবং সুলতান মাহমুদ টুটুল সাধারণ সদস্য পদে নির্বাচিত হন।

এ কমিটির ৩১ ডিসেম্বর ২০১১ পর্যন্ত বহাল থাকবে। এছাড়া ২০১২-১৩ কার্যকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচনের সময় এ শাখা কমিটিরও নির্বাচন অনুষ্ঠিত হবে।  
      
বাংলাদেশ সময় ২২২৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।