ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নকিয়া ই৬ স্মার্টফোন

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১১
নকিয়া ই৬ স্মার্টফোন

নকিয়ার কোয়ারটি ও টাচ বিজনেস স্মার্টফোন নকিয়া ই৬ এখন বাংলাদেশের নকিয়া স্টোরে পাওয়া যাচ্ছে। নকিয়া সূত্র এ তথ্য জানিয়েছে।



নকিয়া ই৬ একটি পূর্ণাঙ্গ স্মার্টফোন। এতে কোয়ারটি এবং টাচ দুই সুবিধাই আছে। এ হ্যান্ডসেটটি টেকসই গ্লাস এবং স্টিলের অনন্য ডিজাইন ও পাওয়ার ম্যানেজমেন্টযুক্ত।

নকিয়া ই৭১ এবং ই৭২ মডেলের অনুরুপ নকিয়া ই৬। এ মডেলটির ব্যাটারি দীর্ঘসময়ের ব্যাকআপ নিশ্চিত করে।

সিমবিয়ান অ্যানা সফটওয়্যারযুক্ত নকিয়া ই৬ মডেলে আছে নিরাপদ যোগাযোগ, দ্রুত ব্রাউজিং এবং সম্প্রসারিত অভি ম্যাপস সুবিধা। এ মডেলের আকৃতি ৬০ মিলিমিটার।

নকিয়া ইমার্জিং এশিয়ার কান্ট্রি ম্যানেজার আবু দাউদ খান বলেন, নকিয়া ই৬ তাদের জন্যই যারা একই সঙ্গে নিজের ব্যবসাসহ নানাবিধ কাজ এবং ব্যক্তিগত জীবনে সব কিছুই পরিপূর্ণভাবে সম্পন্ন করতে চান। ১০টি মেইলবক্স, কিছু অসাধারণ প্রিইন্সটলড অ্যাপস ও সামাজিক নেটওয়ার্কে তাৎক্ষণিক আপডেট সুবিধা নিয়ে নকিয়া ই৬ ব্যবসার পাশাপাশি ব্যক্তিগত জীবনে ইতিবাচক ভূমিকা রাখে।

বিশেষ সুবিধার মধ্যে দ্রুত ইমেইল, ওয়েবসাইট, ডকুমেন্ট, ফটো এবং ভিডিও এর ব্যবহার। এ মডেলটি দু হাতেই ব্যবহারযোগ্য। এ মুহূর্তে দাম ৩০ হাজার ৫০০ টাকা।

বাংলাদেম সময় ১৮২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।