ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্যাসপারস্কির বাংলাদেশ বিপণনকারী পুরস্কৃত

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১১
ক্যাসপারস্কির বাংলাদেশ বিপণনকারী পুরস্কৃত

করপোরেট ব্যবসায় গতিশীল ভূমিকা রাখার জন্য এশিয়া-প্যাসিফিক অঞ্চলের মধ্যে বাংলাদেশ এবং ভূটানে ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টসকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়েছে। প্রাতিষ্ঠানিক সূত্র এ তথ্য জানিয়েছে।



উল্লেখ্য, গত ১৯ থেকে ২২ জুলাই ম্যাকাওয়েতে অনুষ্ঠিত ক্যাসপারস্কি ল্যাব সহযোগীদের সম্মেলনে বাংলাদেশের অফিসএক্সট্র্যাক্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রবীর সরকার এ পুরস্কার গ্রহণ করেন।

এ পুরস্কারের মাধ্যমে বাংলাদেশ আন্তর্জাতিক বাজারে সফটওয়্যার ব্যবসা ও  বাজার মানোন্নয়নে নিজের অবস্থান নিশ্চিত করেছে।

এখন ক্যাসপারস্কি বাংলাদেশে সর্বাধিক ব্যবহৃত অ্যান্টিভাইরাস সফটওয়্যার। গত এক বছরে করপোরেট খাতেও সবচেয়ে বেশি ব্যবহৃত সফটওয়্যারের জায়গা করে নিয়েছে।

এ মুহূর্তে ক্যাসপারস্কি ল্যাব বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল সিকিউরিটি সফটওয়্যার ব্র্যান্ড। বিশ্বব্যাপী এ সফটওয়্যার ব্যবহারকারীর সংখ্যা ৩০ কোটি। ক্যাসপারস্কি ল্যাব ব্যক্তি, ছোট ও গৃহ-অফিস, প্রাতিষ্ঠানিক পর্যায়ে সিকিউরিটি সফটয়্যার সরবরাহের মাধ্যমে তাদের কমপিউটার সিস্টেমের নিরাপত্তা দেয়।

উল্লেখ্য, গত বছর মালয়েশিয়ার কোটাকিনাবালুতে অনুষ্ঠিত ক্যাসপারস্কি ল্যাব সম্মেলনে এশিয়া-প্যাসিফিক অঞ্চলের মধ্যে অফিসএক্সট্র্যাক্টসকে ২০১০ সালের মর্যাদাপূর্ণ পরিবেশকের সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময় ১৬৩৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।