ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সুদহীন কিস্তিতে নকিয়ার স্মার্টফোন

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ২, ২০১১
সুদহীন কিস্তিতে নকিয়ার স্মার্টফোন

ঈদে গ্রাহকদের কেনাকাটায় আরও বেশি স্বাধীনতা দিচ্ছে নকিয়া। সুদহীন কিস্তি (ইনস্টা বাই) অফারে নকিয়া ভক্তরা এখন থেকে বিনা সুদে কিস্তিতে পণ্য কেনার সুবিধা পাবেন।

নকিয়া সূত্র এ তথ্য জানিয়েছে।

নকিয়ার ‘ইনস্টা বাই’ অফারে স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, সিটি ব্যাংক এবং ব্যাংক এশিয়া অন্তর্ভুক্ত। এ অফারে এ তিনটি ব্যাংকের গ্রাহকরা তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে ছয় থেকে ১২ মাস পর্যন্ত (কার্ডের ধরনের ওপর নির্ভরশীল) সুদহীন কিস্তিতে নকিয়া হ্যান্ডসেট কেনার সুযোগ পাবেন।

এর ফলে একবারে কিংবা অন্য কোনো কারণে পুরো মূল্য পরিশোধে যারা চাপ অনুভব করেন তারা ইনস্টা বাই অফারের সুবিধা নিতে পারবেন।

এ অফারে ১০ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ যে কোনো দামের নকিয়া হ্যান্ডসেট সুদহীন কিস্তিতে কেনা যাবে বলে সূত্র জানিয়েছে। অর্থাৎ এ অফারে নকিয়ার মধ্যপর্যায়ের সেট থেকে শুরু করে স্মার্টফোনও কেনা যাবে। এ ব্যবস্থায় গ্রাহকরা বাড়তি কোনো মূল্য সংযোজন ছাড়াই ছয় মাসের মধ্যে নিয়মিত কিস্তি পরিশোধ করে পছন্দের নকিয়া সেট কিনতে পারবেন।

এ অফার পাওয়া যাচ্ছে ৫টি শীর্ষ নকিয়া স্টোরে। এ স্টোরগুলো হচ্ছে গুলশান, বসুন্ধরা সিটি, ধানমন্ডি, মতিঝিল এবং উত্তরায়। এরই মধ্যে এ শীর্ষ স্টোরগুলো গ্রাহকদের কাছে নকিয়া সম্পর্কে অভিজ্ঞতা, বিশেষ সুবিধা আর নিত্যনতুন ব্যবহারিক ফিচার সম্পর্কে জানার বিশেষ স্থানে পরিণত হয়েছে।

ইনস্টা বাই সেন্টার :.
পাস্থপথ বসুন্ধরা সিটি নকিয়া স্টোর, লেভেল-৫। গুলশান নকিয়া কনসেপ্ট স্টোর, কাসাব্যালাঙ্কা, নীচতলা, ১১৪ গুলশান এভিনিউ। নকিয়া ধানমণ্ডি স্টোর, প্লাজা এআর, নীচতলা, রোড-১৪, বাড়ি-২, মিরপুর রোড। নকিয়া স্টোর উত্তরা, নর্থ টাওয়ার, ৫তলা, শপ-৫০৬, ১০৭ ঢাকা-ময়মনসিংহ রোড, সেক্টর-৭, উত্তরা মডেল টাউন।

নকিয়াপ্রেমীদের জন্য ইনস্টা বাই হচ্ছে একসঙ্গে পুরো ক্রয়মূল্য ছাড়াই নকিয়ার স্মার্টফোন কেনার বিশেষ সুযোগ। উল্লেখ্য, এ অফার আগামী ডিসেম্বর পর্যন্ত উপভোগ করা যাবে।

বাংলাদেশ সময় ১৭১৩ ঘণ্টা, আগস্ট ২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।