ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৪৫ হাজার টাকায় ট্যাবলেট পিসি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০১১
৪৫ হাজার টাকায় ট্যাবলেট পিসি

অ্যাসার দেশের প্রযুক্তিবাজারে গুগল অ্যানড্রইড হানিকম্ব এবং উইন্ডোজ সেভেন এ দুই সিস্টেমেই ট্যবলেট পিসি সহজলভ্য করেছে। অ্যাসার সূত্র এ তথ্য জানিয়েছে।



অ্যাসার ব্যবসায়ি এবং ঘরোয়া ব্যবহারকারীদের বৈশিষ্ট্যভেদে পণ্য তৈরি করছে। অ্যাসার ব্র্যান্ড ঘরোয়া পিসির ভুবনে সবচেয়ে আধুনিক প্রযুক্তির আইকনিয়া সিরিজের পণ্য এনেছে।

এর মধ্যে আছে ট্যাবলেট পিসি এবং ডুয়াল টাচ নোটবুক। আইকনিয়া ট্যাব এ৫০০ এবং ডব্লিউ৫০০ মডেল দুটো উইন্ডোজ এবং অ্যানড্রইড উভয় অপারেটিং সিস্টেম সমর্থন করবে।

এ মডেলগুলো অ্যালুমিনিয়ামের কেসিংয়ের হাই-গোলস আউটলুক সমৃদ্ধ। আইকনিয়া ট্যাব পুরুত্ব মাত্র ১৩.৩ মিলিমিটার। আরও আছে ইউএসবি পোর্ট, মিনি ইউএসবি পোর্ট, এইচডিএমআই আউটপুট, মাইক্রো এসডি কার্ড রিডার ও সিস্টেম।

আইকনিয়া ট্যাব এ৫০০ এ আছে এনভিডিয়া টেগ্রা২ ডুয়াল কোর প্রসেসর যা ফ্যাশ সমর্থন করে। এ ট্যাবের এইচডি পিকচার কোয়ালিটি, থ্রিডি গেমিং এবং মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স আসাধারণ।

নিরবিচ্ছিন্ন যোগাযোগে আছে স্কাই ক্রস অ্যান্টেনা ও জেডটিই এলটিই ওয়্যারলেস মডিউল। অ্যানড্রইড অপারেটিং সিস্টেমের অ্যাসার আইকনিয়া ট্যাব এ৫০০ মডেলের দাম ৪৫ হাজার ৮০০ টাকা।

অন্যদিকে উইন্ডোজ সেভেন হোম প্রিমিয়াম অপারেটিং সিস্টেমযুক্ত আইকনিয়া ট্যাবের দাম ৫২ হাজার ৮০০ টাকা। এ পণ্য দুটি ইটিএলয়ের সব বিপণন কেন্দ্র এবং অনুমোদিত রিসেলারের কাছে পাওয়া যাবে। হ্যালো: ০১৯১৯ ২২২ ২২২।

বাংলাদেশ সময় ১৭৫০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।