ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইন আয়ে কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১
অনলাইন আয়ে কর্মশালা

আউটসোর্সিং কাজে ডাটা অ্যান্ট্রি এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও) অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) আয়োজনে এ বিষয়ে পাঁচ দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হবে।



উল্লেখ্য, ১৪ আগস্ট থেকে এ কর্মশালা প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত মোট পাঁচ দিন অনুষ্ঠিত হবে। এখন নিবন্ধন চলছে।

এ কর্মশালায় সার্চ ইঞ্জিন, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, গুগল অ্যাডসেন্স ও অ্যাফিলিয়েটিং মার্কেটিং, লিঙ্ক ইনডেক্সিং, সোশ্যাল বুক মার্কিং, ফোরাম পোস্টিং সম্পর্কে ধারণা এবং কাজের পদ্ধতি সম্পর্কে আলোচনা করা হবে।

এছাড়া বিভিন্ন অনলাইন বিপণন সংস্থায় কাজ পাওয়ার পদ্ধতি, বিডিং এবং পেমেন্ট সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণার্থীদের ডাটা অ্যান্ট্রি প্রকল্পে বাস্তব ধারণা দেওয়া হবে।

উল্লেখ্য, বেসিস কর্তৃক সেরা ফ্রিল্যান্সার হিসেবে নির্বাচিত আল আমিন চৌধুরী এ প্রশিক্ষণ পরিচালনা করবেন। নিবন্ধনের প্রয়োজনে হ্যালো: ০১১৯১৩৮৫৫৫১। ইমেইল করতে পারেন [email protected] এ ঠিকানায়।

বাংলাদেশ সময় ২০২২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।