ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এইচপির ঈদ অফার

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১১
এইচপির ঈদ অফার

ঈদে এইচপির (হিউলেট-প্যাকাড) ইমেজিং অ্যান্ড প্রিন্টিং গ্রুপ দিচ্ছে বিশেষ অফার। এ আয়োজনে থাকছে নির্দিষ্ট মডেলের এইচপি ডেস্কজেট, লেজারজেট, অল ইন ওয়ান প্রিন্টার, অরিজিনাল ইঙ্ক বা টোনার কার্টিজে আকর্ষণীয় সব উপহার।

এইচপি সূত্র এ তথ্য জানিয়েছে।

এ অফারে এইচপির নির্ধারিত পণ্য ক্রয়ে ক্রেতারা জিতে নিতে পারবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট, ডিজিটাল ক্যামেরা, মোবাইল ফোন, ইলেকট্রিক ব্লেন্ডার, কেক্র্যাফটের ফতুয়া, শপিং ভাউচার, দেয়াল ঘড়ি, পোলো শার্ট, হেলভেশিয়া মিল ভাউচার, রঙিন মোমবাতি কিংবা এইচপি ব্যান্ডের গ্লাস।

এ মুহূর্তে ক্রেতারা দেশব্যাপী ৪৫টি রিডেম্পশন সেন্টার থেকে তাদের উপহার সংগ্রহ করতে পারবেন। এইচপির রিসেলার আউটলেটগুলোতে রাখা ব্যানার ও লিফলেটগুলোতে রিডেম্পশন সেন্টার এবং উপহার সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া আছে। এ অফার আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত উপভোগ করা যাবে।

এইচপির ঈদ উৎসব ঘোষণা অনুষ্ঠানে এইচপি আইপিজি বাংলাদেশের শীর্ষস্থানীয় কর্মকর্তারাসহ এইচপি বিজনেস পার্টনাররা উপস্থিত ছিলেন। এ প্রমোশনের অংশ হিসেবে এইচপির নির্ধারিত মডেলের অরিজিনাল ইঙ্ক ও টোনার কার্টিজ এবং ডেস্কজেট ও লেজারজেট প্রিন্টার বক্সগুলো প্রমোশন ও উপহার পদ্ধতিসহ বিশেষ প্রমোশনাল স্টিকারে সাজানো হয়েছে।

এছাড়াও বিসিএস কমপিউটার মার্কেট, মাল্টিপ্ল্যান সেন্টার এবং দেশের বিভিন্ন কমপিউটার মার্কেটে এইচপির রিসেলার আউটলেটগুলোকে ঈদ প্রোমোশনের রঙিন পোস্টার ও ব্যানারে সজ্জিত করা হয়।

ঈদ প্রোমোশন এবং এইচপি পণ্য ও অরিজিনাল কার্টিজ ব্যবহারের সুবিধা সম্পর্কে ক্রেতা এবং আগ্রহীদের অবহিত করতে দেশের সব প্রধান শহরগুলোতে বিশেষ পথপ্রদর্শনী পরিচালনা করবে এইচপি আইপিজি।

বাংলাদেশ সময় ১৭০৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।