ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মাইক্রোম্যাক্সের নতুন হ্যান্ডসেট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১১
মাইক্রোম্যাক্সের নতুন হ্যান্ডসেট

মাইক্রোম্যাক্স বাংলাদেশে তাদের নতুন হ্যান্ডসেট ‘ভ্যান গগ’ সিরিজের এক্স৪৫০ মডেল বাজারে উন্মোচন করেছে। ব্র্যান্ড সূত্র এ তথ্য জানিয়েছে।



এ সময়ের বিশেষ কিছু বৈশিষ্ট্য যুক্ত এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে বিল্টইন ব্লুটুথ হেডসেট। এ মডেলের বিশেষ ডিজাইনের মধ্যে আছে ২.৬ ইঞ্চি আয়না সদৃশ টিএফটি পর্দ। এ ফোনে আছে ৬৫টি রঙিন ডিসপ্লে এবং বিশেষ মূহুর্তকে স্মৃতি করে রাখতে আছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

মাইক্রোম্যাক্সের ভ্যান গগ ‘এক্স৪৫০’ একই সঙ্গে বিভিন্ন ফরম্যাটের অডিও এবং ভিডিও প্লেয়ার আছে। এ মডেলের ৩.৫ মিলিমিটার ইউনিভার্সেল জ্যাকের মাধ্যমে যে কোনো হেডফোন ব্যবহারে গান শোনা সম্ভব।

এ ফোনের ডিজাইনের সবচেয়ে মজার দিক হচ্ছে পরিবর্তনযোগ্য ব্যাক প্যানেল। এর মাধ্যমে নিজের পছন্দমতো প্যানেল বদলে ফেলা যাবে।

এক্স৪৫০ মডেলের আছে ওয়েব ব্রাউজার ‘অপেরা মিনি’। ইবাডি মেসেজিং সার্ভিস। এর মাধ্যমে ফেসবুক, ইয়াহু এবং এমএসএন থেকে চ্যাট করা যাবে কোনো সমস্যা ছাড়াই। এ ফোনের ১০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহারকারীদের দেবে দীর্ঘক্ষণ ফোন ব্যবহারের আনন্দ। আর এর সঙ্গে হ্যান্ডসেটের মেমোরি ৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

মাইক্রোম্যাক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ওহাব খান বলেন, ভোক্তাদের সর্বাধুনিক এবং অভিনব মোবাইল হ্যান্ডসেট দিতে মাইক্রোম্যাক্স সব সময়ই বদ্ধপরিকর। এরকম বিশেষ বৈশিষ্ট্যগুলো মাইক্রোম্যাক্স ব্যবহারকারীদেরকে অন্যদের থেকে আলাদা করে তোলে।

রিচ ডিস্ট্রিবিউশনসের সিইও নাইমুল ইসলাম কল্লোল বলেন, মাইক্রোম্যাক্সের সঙ্গে অংশীদারিত্ব এক বিশেষ মাত্রা যুক্ত করেছে। বিশ্বমানের আধুনিক সব হ্যান্ডসেট গ্রাহকদের কাছে পৌঁছে দিতে চায় মাইক্রোম্যাক্স।

এ মুহূর্তে ভ্যান গগ এক্স৪৫০ মডেলের দাম ৫ হাজার ৪৯৯ টাকা। এ মডেলটি বাংলাদেশের সব ধরনের মোবাইল আউটলেটে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময় ১৫৩২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।