ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বসুন্ধরা সিটিতে ঈদ ল্যাপটপ প্রদর্শনী

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১১
বসুন্ধরা সিটিতে ঈদ ল্যাপটপ প্রদর্শনী

ঈদ বলে আসি আসি। এখন চলছে শেষ মুহূর্তের কেনাকাটা।

এরই ফাঁকে ঢাকার বসুন্ধরা সিটিতে চলছে তোশিবা ল্যাপটপের বিশেষ ঈদ পথপ্রদর্শনী।

এ ঈদ প্রদর্শনীতে ল্যাপটপ, নেটবুক এবং নেটবুকে অনেকগুলো মডেল স্থান পেয়েছে। সাধ আর সাধ্যের সম্মিলনে ঈদের বাজারে তাই ল্যাপটপও ঠাঁই করে নিয়েছে। আয়োজক সূত্র বাংলানিউজকে জানিয়েছে, এখানে ২৫ থেকে ৬০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ পাওয়া যাচ্ছে।

এরই মধ্যে অনেকগুলো ল্যাপটপও বিক্রি হয়েছে। অনেকে আবার বুকিং দিয়েছেন। কেউ কেউ কেনাকাটার ফাঁকে করে নিচ্ছেন দরদাম। এ আয়োজনের ধারাবাকিতা আগামী ঈদেও থাকবে বলে সূত্র জানিয়েছে।    

ঈদ বিনোদনে এখন ল্যাপটপও কোনো অংশে পিছিয়ে নেই। ছুটির ফাঁকে ইচ্ছামতো আর পছন্দের ছবি দেখতে ল্যাপটপ হয়ে উঠতে পারে বিনোদনের ভ্রমণসঙ্গী।   এ প্রদর্শনী গত ২০ আগস্ট থেকে শুরু হয়েছে। এ ল্যাপটপ প্রদর্শনীতে বিশেষ ডিসকাউন্টের সঙ্গে ঈদ উপহার হিসেবে দেওয়া হচ্ছে কুইক হিল অ্যান্টিভাইরাস।

এরই মধ্যে এ প্রদর্শনীতে দর্শকদের ভিড় আর আগ্রহ ছিল চোখে পড়ার মতো। ঈদে কতটা মূল্যছাড় আর বাড়তি কি উপহার থাকছে তা নিয়েও সবার জিজ্ঞাসা। এ বিশেষ ল্যাপটপ প্রদর্শনী আগামী ২৯ আগস্ট শেষ হবে।

বাংলাদেশ সময় ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।