ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

শাহরুখের রা-ওয়ান গেম

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১১
শাহরুখের রা-ওয়ান গেম

গত সপ্তাহে ভারতের মুম্বাইয়ে বেশ আড়ম্বরপূর্ণ পরিবেশে অবমুক্ত হয়েছে বলিউড কিং শাহরুখ খান অভিনীত রা-ওয়ান চলচ্চিত্রভিত্তিক গেম রা.ওয়ান জেনেসিস। গেমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন শাহরুখ খান।

ভারতের নামকরা গেম নির্মাতা প্রতিষ্ঠান ‘ইউটিভি ইন্ডিয়াগেমস’ এটি তৈরি করেছে। নির্মাতা সুত্র মতে, গেমটি সোশ্যাল মাধ্যমের উপযোগী করে তৈরি।

রা-ওয়ান জেনেসিসকে সোশ্যাল গেম বলার কারণ গেমটি থেকে অর্জিত পাওয়ার-ইউপিএস, অস্ত্র ও গেমের অন্যান্য আইটেম চাইলেই গেমাররা তাদের অন্য সব বন্ধুদের উপহারস্বরুপ দিতে পারবেন। গেমটিতে আছে টপ অ্যান্ড ডাউন শুটার। গুলি করে শুত্রু নিধন করাই গেমটির কেন্দ্রীয় চরিত্রের কাজ। এছাড়া মাইক্রো- ট্রানজেকশনের মাধ্যমে গেমাররা চাইলেই নিজের জন্য পাওয়ার-ইউপিএস, ভালো অস্ত্রসহ আরো অনেক কিছু কিনতে পারবে। এমুহূর্তে   গেমটি পাওয়া যাচ্ছে ফেসবুক, আইওএস, এনড্রুয়েড এবং ওভি প্লাটফর্মে।

আরো জানতে http://game.raonemovie.com এ সাইটে প্রবেশ করতে হবে। দারুণ উত্তেজনাপূর্ণ এ গেমটি শাহরুখ ভক্ত পাশাপাশি গেম ভক্তদের খুব ভালো লাগবে বলে আশা করছেন রা-ওয়ান হিরো শাহরুখ খান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।