ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ল্যাপটপ বাজার

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১১
ঢাকায় ল্যাপটপ বাজার

এবার ঢাকায় চালু হচ্ছে ল্যাপটপ বাজার। এরই মধ্যে বাংলাদেশ কমপিউটার সমিতি (বিসিএস) এবং পণ্য মার্কেট ইস্টার্ন প্লাসের যৌথ উদ্যোগে এ বাজারকে পুরোপুরি প্রস্তুত করা হয়েছে।

সূত্র এ তথ্য জানিয়েছে।

ঢাকার শান্তিনগরে অবস্থিত ইস্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সের ৫ তলায় এ ল্যাপটপ বাজার প্রতিষ্ঠা করা হচ্ছে। এখন শুধু আনুষ্ঠানিক উদ্বোধনের অপেক্ষা। অচিরেই ডিজিটাল ভক্তরা এ বাজার থেকে পণ্য ও সেবা দুটোই উপভোগ করতে পারবেন।

এখানে দেশে আসা সবশেষ ল্যাপটপ, নোটবুক, নেটবুক, স্মার্টফোন, ট্যাবলেট পিসি ছাড়াও কমপিউটার ঘরানার সব ধরনের পণ্যই সুলভে পাওয়া যাবে বলে এ ল্যাপটপ বাজারের উদ্যোক্তা সূত্র জানিয়েছে।

১৩ অক্টোবর এ বিশেষায়িত ল্যাপটপ বাজারের উদ্বোধন করা হবে। এ উপলক্ষে ১৩ থেকে ২২ অক্টোবর পর্যন্ত ১০ দিনব্যাপী বিশেষ সব আয়োজন করা হয়েছে। এর মধ্যে মূল্যছাড়, পণ্যের সঙ্গে উপহার এবং বিনোদনে থাকবে বৈচিত্র্যপূর্ণ সব আয়োজন। বিসিএস সভাপতি মোস্তাফা জব্বার এ তথ্য জানিয়েছেন।

শুধু সর্বাধুনিক পণ্যের পসরা আর বিক্রি নয়। এ ল্যাপটপ বাজার থেকে পণ্যসেবাও নিশ্চিত করা হবে। এটি একটি স্বয়ংসম্পূর্ণ ডিজিটাল বাজার হিসেবে দ্রুতই ভোক্তাদের দৃষ্টিআকর্ষণ এবং আস্থা অর্জন করতে পারবে বলে সংশ্লিষ্টরা ধারণা করছেন।

বাংলাদেশ সময় ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।