ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নকিয়া ৬০৩ মডেল প্রকাশ

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১১

নকিয়া জানান দিয়েছে যে তার সিমবিয়ান বেল সারিতে যুক্ত হয়েছে নতুন সংস্করণ নকিয়া ৬০৩। এই পণ্যের প্রধান গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য- ৩.৫ ইঞ্চি বিশিষ্ট ক্লিয়ারব্ল্যাক ডিসপ্লে এবং ১ গিগাহার্জ সিপিইউ।



এছাড়া এ পণ্যের পর্দাটি ৩৬০ বাই ৬৪০ পিক্সেল ডাইমেনশন সমর্থিত এবং আলোক-উজ্জলতার মাত্রা ১০০০ নিট যা নকিয়া ৭০১ মডেলের আলোক উজ্জলতার মতো। এটি ৫ মেগাপিক্সেল ফিক্সড-ফোকাস ক্যামেরা এবং ৭২০ পিক্সেলের ভিডিও রেকর্ডিং ক্ষমতাসম্পন্ন। এর অন্যান্য স্থানে যুক্ত আছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ৩.৫ মিমি.জ্যাক, ৩২ জিবি মাইক্রোএসডি কার্র্ড সাপোর্ট এবং এনএফসি সংযোগ।

নকিয়া সূত্র মতে, নতুন সংস্করণের এই পণ্যের মূল্য পড়বে ২০০ ইউরো সঙ্গে চার্জ প্রযোজ্য। পণ্যটির দুইটি কালারসহ ৬ টি কালারের ব্যাক কভার বাজারে ছাড়া হবে। এছাড়াও নকিয়া এ পণ্যের পাশাপাশি এনেছে এনএফসি ক্ষমতাসম্পন্ন লুনা ব্লুটুথ হেডসেট। এর নির্ধারিত খুচরা মূল্য পড়বে ৭০ ইউরো সঙ্গে আনুসাঙ্গিক চার্জ।

সময়: ১৪৫৫ ঘন্টা, ১৫ অক্টোবর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।