ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন শাখায় কমপিউটার সোর্স

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১
নতুন শাখায় কমপিউটার সোর্স

ঢাকার শান্তিনগরের কাছেই ইস্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সে নতুন শাখা খুলেছে কমপিউটার সোর্স। এ মার্কেটের পাঁচ তলায় ল্যাপটপ বিকিকিনির উদ্দেশ্যই নতুন এ শাখার যাত্রা শুরু।

সূত্র এ তথ্য জানিয়েছে।

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ফুজিৎসু, অ্যাপল, ডেল, এইচপি ও প্রোলিংক নোটবুক, নেটবুক ছাড়াও এখানে আছে ল্যাপটপে ব্যবহৃত লজিটেক মাউস, কিবোর্ড, স্পিকার, ওয়েবক্যাম, মাইক্রল্যাব ও সিজেসি ব্রান্ডের স্পিকার, ওয়েস্টার্ন ডিজাটাল এক্সটার্নাল হার্ডডিস্ক, অ্যাপাসার পেনড্রইভসহ সব ধরনের প্রযুক্তিপণ্য এবং পিসি সুরক্ষার অ্যান্টিভাইরাস নরটন।

কমপিউটার সোর্সের নতুন এ শাখা সম্পর্কে শাখা ব্যবস্থাপক সুমন আল মামুন জানান, ঘরে ঘরে ল্যাপটপ। এ স্লোগানে চালু হওয়া দেশের প্রথম স্বতন্ত্র এ ল্যাপটপ বাজারে বিশ্বে প্রচলিত সব ব্র্যান্ডের নোটবুক ও নেটবুক নিয়ে নতুন এ শাখা খোলা হয়েছে।

এখানে বিশ্বমানের সব ধরনের ল্যাপটপ থাকায় পছন্দের পণ্য খুঁজে পেতে ক্রেতাদের আর ছুটোছুটি করতে হবে না। বাজার চালুর প্রথম দিন থেকেই একটি জায়গা থেকে ক্রেতারা অনায়াসে তাদের পছন্দের ল্যাপটপ কিনতে পারছেন।

দামের বিবেচনায় বাহারি ডিজাইনের সব নোটবুক ও নেটবুক ডিসপ্লে করায় প্রথম দিন থেকেই প্রযুক্তিপ্রেমীরা এখানে ভীড় করছেন। এখানে শুধু পণ্য বিক্রিই নয়, গ্রাহকদের সুবিধার্থে এখান থেকে বিক্রয়োত্তর সেবাও দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময় ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।