ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্টার প্লাসের আইওএস অ্যাপলিকেশন

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১
স্টার প্লাসের আইওএস অ্যাপলিকেশন

সম্প্রতি ভারতের প্রথম জেনারেল এন্টারটেইনমেন্ট খ্যাত (জিইসি) টিভি চ্যানেল স্টার প্লাস অ্যাপলের আইফোন এবং আইপ্যাডে উপযোগী অ্যাপলিকেশন উন্মুক্তের ঘোষণা দিয়েছেন। ভারতে আইওএস মার্কেটে তাদেরই প্রথম প্রবেশ বলে জানিয়েছেন চ্যানেলটি।

তাই সাস-বহুর মতো জনপ্রিয় সিরিয়ালগুলো তারযুক্ত ডিভাইসের গন্ডি পেরিয়ে তারহীন আইওএস পণ্যে স্থান পাচ্ছে। আইওএস পণ্যধারীরা এখন যেখানে সেখানে বিনোদন সেবা উপভোগ করতে পারবে। এই অ্যাপলিকেশন পুরো ভারতসহ বিশ্বের আরো ১২০ টি দেশের আইডিভাইস ব্যবহারকারীদের এন্টারটেইনমেন্ট সেবা প্রদান করবে। ললিত ভাজিয়া, ভারতের ডিজিটাল অব স্টার ভিপি বলেন, আইফোন এবং আইপ্যাডের জন্য নতুন পথ তৈরি হওয়ায় বিশ্বের যেকোন স্থান হতে ব্যবহারকারীরা বিনোদন পাবে। এটি শুধুমাত্র ব্যবহারকারীদের ভালো ভিডিও উপভোগেই সমর্থন দিবেনা এছাড়াও অনুষ্ঠানের সময়সূচী, সংবাদ এবং পছন্দের অনুষ্ঠানগুলোর আপডেট ডেইলি অডিও ব্লগে দেওয়া থাকবে।

এর যুক্ত ফিচারগুলো- লাইভ টিভি, ধারণক্ষম গত দু সপ্তাহের ইপিসড, আপডেট, স্টার প্লাস নিউজ, বর্তমান এবং আগমনরত অনুষ্ঠানসহ অন্যান্য মাধ্যমে এককভাবে প্রবেশ করা যাবে। এছাড়াও ফিচারের মাধ্যমে বিভিন্ন কনটেন্ট খুঁজতে পারবে ব্যবহারকারীরা। নতুন এই আইফোন অ্যাপলিকেশন কিনতে কিংবা ডাউনলোড করতে এই GB http://itunes.apple.com/in/app/starplus-on-iphone/id440692945?mt=8 এবং আইপ্যাড অ্যাপলিকেশনের জন্য http://itunes.apple.com/in/app/starplus-on-ipad/id440687242?mt=8 লিঙ্কে যেতে হবে।

এর নির্ধারিত মূল্য ০.৯৯ ডলার এবং ভারতীয় রুপী ৪৯। তবে মূল্য ধার্যকৃত অ্যাপলিকেশনটিকে অনেকেই অবাক চোখে দেখছে। কারণ অন্যান্য আন্তর্জাতিক চ্যানেল যাদের একই ধরনের সেবা চালু রয়েছে কিন্তু সেগুলো ফ্রি।

সময়: ১৪১০ ঘন্টা, ১৯ অক্টোবর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।