ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন অ্যাপলিকেশন নিয়ে রিম

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১
নতুন অ্যাপলিকেশন নিয়ে রিম

রিসার্চ ইন মোশন (রিম) গ্রাহকদের জন্য এবারে উপহারস্বরুপ দিচ্ছে বেশ কিছু লোভনীয় অ্যাপলিকেশন। চলমান ঘটনার পরিপ্রেক্ষিতে রিম গ্রাহকদের কিছুটা শান্ত করতে বিনামূল্যে এই সেবা দেওয়ার উদ্যোগ নিয়েছে।

কেননা রিমের সেবা নিয়ে গ্রাহকরা সন্তুষ্ট নয় তাদের মধ্যে চলছে অস্থিরতা। এ নিয়ে গ্রাহকরা নিজের মন্তব্য প্রকাশ করতে বেছে নিয়েছে ব্লগ এবং সোশ্যাল সাইটগুলো। তাই রিম চলমান এই কারিগরী ক্রুটির ঘটনা মেনে নিয়ে শুরু করেছে নতুন কার্যক্রম।

প্রাতিষ্ঠানিক সুত্র মতে, এবারের অ্যাপলিকেশনগুলো বাছাইকৃত তাই বেশ লোভনীয়। মূল্য হিসেবে ১০০ ডলারের বেশী। কিন্তু ব্যবহারকারীরা চমৎকার এসব সেবা মুল্যছাড়া উপভোগ করতে পারবে। তারা আরো জানিয়েছে আমাদের এ উদ্যোগ গ্রাহক ‘মূল্যায়নের অভিব্যক্তি’। অ্যাপলিকেশনগুলো ১৯ অক্টোবর থেকে ব্ল্যাকবেরি অ্যাপলিকেশন ওয়ার্ল্ড থেকে ডাউনলোড করা যাবে। এছাড়া রিম আশাবাদী চলমান অফার আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত অব্যাহত রাখার। বিনামূল্যের অ্যাপলিকেশন তালিকা নিচে দেওয়া হলো-
এসআইএমএস ৩, বিজুলড, এন.ও.ভি.এ, টেক্সাস হোল্ড ইএম পোকার ২, ফটো এডিটর আল্টিমেট, ড্রাইভসেফ.লি প্রো, আইস্পিস ট্রান্সলেটর প্রো, ড্রাইভ সেফ.লি ইন্টারপ্রাইজ, নোবেক্স রেডিও প্রিমিয়াম, সাজাম ইনকোর, ভিলিনগো প্লাস : ভার্চুয়াল অ্যাসিসটেন্ট।

বাড়তি সুবিধা হিসেবে রিমের অতিউৎসাহী গ্রাহকরা পাবে বিনামূল্যে ১ মাসের কারিগরী সেবা। আর বর্তমান গ্রাহক যারা রিমের কারিগরী সেবায় চুক্তিধীন তাদের চলমান সেবার সময়সীমায় যুক্ত হবে বাড়তি এক মাস । উল্লেখ্য, এই কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানতে এবং নিবন্ধন করতে এই http://www.blackberry.com/enterpriseoffer/ যেতে হবে।

সময়: ১৬৩০ ঘন্টা, ১৯ অক্টোবর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।