ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সিঙ্গাপুরেও আইফোন ‘৪এস’

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১১
সিঙ্গাপুরেও আইফোন ‘৪এস’

সিঙ্গাপুরেও শুরু হয়েছে আইফোন ৪এস বিক্রির উন্মাদনা। সিঙ্গটেল, স্টারহাব এবং এমওয়ান এ তিন প্রতিষ্ঠান এ মুহূর্তে সিঙ্গাপুরে আইফোন ৪এস বিক্রির অনুমোদন পেয়েছে।

সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

সিঙ্গাপুরের অরচাড রোডের সিঙ্গটেল বিপণন কেন্দ্র থেকে প্রথম আইফোন ৪এস বিক্রি শুরু হয়। সিঙ্গাপুরের প্রথম আইফোন ৪এস হাতে পেয়েছেন অমিত। এরই মধ্যে সিঙ্গাপুরর সবচেয়ে বড় টেলিকম প্রতিষ্ঠান সিঙ্গটেল আইফোন ৪এস বিক্রি সামাল দিতে শহরজুড় ৫৫টি বিপণন কেন্দ্র সক্রিয় রেখেছে।

অমিত ২৮ অক্টেবার সিঙ্গাপুর সময় সকাল ৯টা ৪৫ মিনিটে সানটেক কনভেনশন সেন্টার থেকে আইফোন ৪এস হাতে পান। সিঙ্গটেল বিপণন কেন্দ্র থেকে জেসি ট্যান দ্বিতীয় আইফোন ৪এস পান। এ মুহূর্তে এশিয়াজুড়ে আইফোন ৪এস নিয়ে উন্মাদনা আর আগ্রহের কোনো কমতি নেই। তবে এশিয়ার মধ্যে শুধু সিঙ্গাপুরকেই প্রাথমিক তালিকায় রেখেছে অ্যাপল।

অন্যদিকে প্রায় একই সময়ে প্লাজা সিঙ্গাপুরে থেকে স্টারহাব আইফোন ৪এস বিক্রি শুরু করে। আর সিঙ্গাপুরের প্যারাগনে অবস্থিত নিজস্ব বিপণিকেন্দ্র থেকে আইফোন ৪এস বিক্রি শুরু করে এমওয়ান।

বাংলাদেশ সময় ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।