ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রিঅর্ডারে আইফোন ৪এস

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১১
প্রিঅর্ডারে আইফোন ৪এস

অপেক্ষার পালা শেষ। ভারতে আসছে আইফোন ৪এস।

এবার দিনক্ষণও চূড়ান্ত। নাটকীয় কিছু না ঘটলে আগামী ২৫ নভেম্বরেই ভারতে পা রাখবে আইফোন ৪এস। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

এরই মধ্যে দ্য নেক্সট ওয়েব সূত্র ভারতে আইফোনের বিভিন্ন সিরিজের দাম উন্মোচন করেছে। ২৪ নভেম্বরেই মধ্যরাত থেকেই ভারতে অবস্থিত অ্যাপলের বিভিন্ন আউটলেটে ৪এস পণ্য পাওয়া যাবে।

ভারতে আইফোন ৪এসের তিনটি সিরিজই পাওয়া যাবে। ১৬জিবি ৪৪ হাজার ৫০০ রুপি (৮৬৫ ডলার), ৩২জিবি ৫০ হাজার ৯০০ রুপি (৯৯০ডলার) এবং ৬৪জিবি ৫৭ হাজার ৫০০ রুপিতে (১১২০ ডলার) পাওয়া যাবে।

এ ছাড়াও ৮জিবির আইফোন৪ পাওয়া যাবে ৩৭ হাজার ৯০০ রুপিতে (৭৪০ ডলার)। আর ৮জিবির থ্রিজিএস বিক্রি হবে ২০ হাজার ৯০০ রুপিতে (৪০৫ ডলার)।

ভারতের টেলিকম প্রতিষ্ঠান এয়ারটেল এবং এয়ারসেল ১৮ নভেম্বর থেকে অনলাইনে প্রিঅর্ডার নেওয়া শুরু করেছে। গত ১৪ অক্টোবর থেকে যুক্তরাষ্ট্রের বাজারে যাত্রা শুরু করে আইফোন ৪এস। ৩.৫ ইঞ্চির স্পর্শক পর্দার এ নতুন সংস্করণ এরই মধ্যে অ্যাপল ইতিহাসে সর্বোচ্চ পণ্য বিক্রির রেকর্ড গড়েছে।

বাংলাদেশ সময় ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।