ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশি ইকমার্সে ‘আজকের ডিল’

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১১
দেশি ইকমার্সে ‘আজকের ডিল’

দেশের সুপরিচিত ইন্টারনেটভিত্তিক জবসাইট বিডিজবস ডটকমের নতুন ইকমার্স ‘আজকের ডিল ডটকম’ উদ্যোগের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। সূত্র এ তথ্য জানিয়েছে।



প্রতিদিনই দেশের বিভিন্ন পণ্য ও সেবার উপর আকর্ষণীয় সব অফারের তথ্য থাকবে এ সাইটে। ক্রেতারা নিয়মিত এ সাইটের মাধ্যমে ক্যাটাগরি অনুযায়ী তাদের চাহিদা মাফিক পণ্যের উপর বিভিন্ন আকর্ষণীয় অফার এবং ছাড়ের তথ্য পাবেন।

এ সাইটে খুব সহজেই হ্রাসকৃত মূল্যে সেইসব পণ্য ক্রয় এবং সেবা গুহণ করতে পারবেন। প্রতিটি আকর্ষণীয় অফার শুধু নির্দিষ্ট সময়ের জন্য উন্মুক্ত থাকবে।

প্রকাশিত বিভিন্ন ব্রান্ডের পণ্য ও সেবায় অভাবনীয় অফার গ্রহণ করতে হলে ক্রেতাকে (AjkerDeal.com) এ সাইট থেকে একটি কুপন ক্রয় করে তা নির্দিষ্ট প্রতিষ্ঠানে প্রদর্শন করতে হবে। অনলাইনে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমেও ক্রেতারা এ কুপন ক্রয় করতে পারবেন।

বিডিজবস ডটকমের সিইও ফাহিম মাশরুর এ ইকর্মাস সাইটের বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরেন। তিনি বলেন, মূলত ‘আজকেরডিল’ সাইটে হোটেল-রেস্টুরেন্ট, ভ্রমণ, ইন্টারনেট সেবা, কমপিউটার, ল্যাপটপ, ফ্যাশ পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে বিশেষ আকর্ষণীয় অফার দেওয়া হবে প্রতিদিনই।

এ উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিডিজবস ডটকমের চেয়ারম্যান আহমেদ ইসলাম মুকসিত, পরিচালক মেজবাহ উদ্দিন আহমেদ এবং আজকের ডিলের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার দেবাশীষ ফনী।

বাংলাদেশ সময় ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।