ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

২৭ হাজারে ল্যাপটপ

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১
২৭ হাজারে ল্যাপটপ

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২১ নভেম্বর থেকে শুরু হওয়া ‘বিসিএস আইসিটি ওয়ার্ল্ড২০১১’ শীর্ষক প্রদর্শনীতে অংশ নিচ্ছে আসুস। এ ব্র্যান্ডের বিপণনকারী সূত্র এ তথ্য জানিয়েছে।



বিখ্যাত আসুস এবং ডেল ব্র্যান্ডের একগুচ্ছ পণ্য এ প্রদর্শনীতে স্থান পাচ্ছে। পুরো ৫ দিনব্যাপী এ প্রদর্শনীতে আসুস (প্যাভিলিয়ন ৭) এ থাকছে বিভিন্ন মডেলের ন্যূনতম ২৭ হাজার থেকে সর্বোচ্চ ১ লাখ ৫৮ হাজার টাকার মধ্যে আসুসের ইপিসি, নেটবুক এবং ল্যাপটপ।

আসুস প্যাভিলিয়নে আরও থাকছে গেমিং মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড, এলইডি মনিটর, ব্লুরে ডিভিডি রাইটার এবং এক্সটারনাল ডিভিডি রাইটার। এ ছাড়া মেলার ডেলের (প্যাভিলিয়ন ৮) এ থাকছে ন্যূনতম ৪৬ থেকে সর্বোচ্চ ৯৪ হাজার টাকার মধ্যে ডেলের ল্যাপটপ।

এ প্রদর্শনী উপলক্ষে প্রতিটি আসুস ল্যাপটপ, ইপিসি, নেটবুক এবং ডেল ল্যাপটপের সঙ্গে উপহার থাকছে টিশার্ট এবং পান্ডা ইন্টারনেট সিকিউরিটি২০১২ অ্যান্টিভাইরাস। এ অফার শুধু প্রদর্শনীর জন্য প্রযোজ্য। এ প্রদর্শনী আগামী ২৫ নভেম্বর পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময় ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।