ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফেসবুকে ‘ফটোবাজ’ প্রতিযোগিতা

আরিফুল ইসলাম আরমান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১১
ফেসবুকে ‘ফটোবাজ’ প্রতিযোগিতা

স্বাধীনতার ৪০ বছর পূর্তিতে ফেসবুকে ‘ফটোবাজ’ শীর্ষক আলোকচিত্র প্রতিযোগিতার আয়োজন করেছে বিজ্ঞাপনী সংস্থা ক্রিয়েটো। ‘বাংলাদেশকে চেনো’ এ প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত।

আয়োজক সূত্র এ তথ্য জানিয়েছে।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণে প্রতিযোগীকে অব্যশই নিজের তোলা পছন্দের ছবিগুলো ক্রিয়েটোর ফেসবুক লিঙ্কের (www.facebook.com/creatobd) এ ঠিকানায় আপলোড করতে হবে।

এরপর ছবিগুলোতে ফেসবুক ব্যবহারকারীদের দেওয়া ‘লাইক’ এর সংখ্যা ও অভিজ্ঞ বিচারকদের নম্বরের বিবেচনায় বিজয়ীদের নির্বাচিত করা হবে। এ প্রতিযোগিতা ঘিরে ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ধারাবাহিকভাবে স্থাপন করা হচ্ছে ভ্রাম্যমাণ বুথ। এ বুথ থেকে বিনামূল্যে ফেসবুকে ছবি আপলোড করা যাবে।

আগামী ১৫ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত ছবি আপলোড করা যাবে। ছবিগুলো থেকে মোর্ট ১২টি ক্যাটাগরির মাধ্যমে মোট ১২জনকে বিজয়ী নির্বাচন করা হবে। নির্বাচিত ছবিগুলো দিয়ে আগামী ২৪ ও ২৫ ডিসেম্বর ধানমন্ডির দৃক গ্যালারিতে প্রদর্শনীর আয়োজন করা হবে।

আর সেরা ১২টি ছবি নিয়ে প্রকাশিত হবে ২০১২ সালের ক্যালেন্ডার। সঙ্গে থাকছে পুরস্কারও। এ প্রতিযোগিতার অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময় ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।