ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বিআইজেএফের আজীবন সম্মানিত সদস্য হলেন মোস্তাফা জব্বার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
বিআইজেএফের আজীবন সম্মানিত সদস্য হলেন মোস্তাফা জব্বার মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের ( বিআইজেএফ) আজীবন সম্মানিত সদস্য হলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

মঙ্গলবার (২৩ এপ্রিল)  বিকেলে রাজধানীর কারওয়ান বাজারের জনতা টাওয়ারে বিআইজেএফ কার্যালয়ে সংগঠনের পক্ষ থেকে মোস্তাফা জব্বারকে সদস্য সম্মাননা স্মারক দেওয়ার মধ্য দিয়ে তাকে সদস্য পদ দেওয়া হয়।

বিআইজেএফ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ, সাধারণ সম্পাদক হাসান জাকির, সহসভাপতি নাজনীন নাহার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ এনামুল করিম এবং কার্যনির্বাহী সদস্য রাহিতুল ইসলাম রুয়েল মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট তুলে দেন।

এ সময় অ্যাসোসিওর সাবেক সভাপতি আব্দুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি শহীদ-উল-মুনীর, টিআইএম নুরুল কবীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, ‌দেরিতে হলেও বিআইজেএফ'র সম্মানিত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরও বড় হবে। এজন্য বিআইজেএফকে আমার পক্ষ থেকে প্রয়োজনীয় সবধরনের সহযোগিতা করবো।

বিআইজেএফ সভাপতি মোজাহিদুল ইসলাম ঢেউ এবং সাধারণ সম্পাদক হাসান জাকির এক যৌথ বিবৃতিতে বলেন, দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকতার পথিকৃৎ এবং বিজয় কিবোর্ডের জনক মোস্তাফা জব্বারকে বিআইজেএফের সম্মানিত সদস্যপদ দিতে পেরে আমরা গর্বিত।

সাবেক বিসিএস এবং বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বর্তমানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa