ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

জিপিআইটির সঙ্গে নর্থসাউথের চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১১
জিপিআইটির সঙ্গে নর্থসাউথের চুক্তি

সম্প্রতি জিপিআইটির প্রধান মানব সম্পদ কর্মকর্তা সৈয়দা ইয়াসমিন রহমান এবং প্রধান অর্থ কর্মকর্তা কর্সটি থোয়েন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ভবন পরিদর্শন করেন। এ সময় তাঁরা বিশ্ববিদ্যালয়ের ভিসি হাফিজ জি এ সিদ্দিকির সঙ্গে মতবিনিময় করেন।



এ সভায় জিপিআইটির কর্মকর্তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে ভিসির সঙ্গে উন্মুক্ত আলোচনা করেন। তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য জিপিআইটির ভূয়সী প্রশংসা করেন তিনি। আলোচনার শেষ পর্যায়ে নর্থসাউথ বিশ্ববিদ্যালয় এবং জিপিআইটির মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় সভায় উপস্থিত ছিলেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয় ব্যবসা প্রশাসন বিভাগের ডিন আবদুল হান্নান চৌধুরী এবং জিপিআইটির পক্ষে উপস্থিত ছিলেন আবু নাসের আনোয়ার, মিজানুর রহমান, জোহান আহমেদ এবং সাদ হোসেন।

এ সমঝোতা স্মারকের মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের মধ্যে আন্তসম্পর্ক তৈরি হবে। এর মাধ্যমে শিক্ষার্থীরা বিশেষভাবে উপকৃত হবে। ফলে ভবিষ্যতে তথ্যপ্রযুক্তি খাতে মানবসম্পদ তৈরিতে নতুন সম্ভাবনা তৈরি হবে।

বাংলাদেশ সময় ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।