ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘আদর্শলিপি’ ব্লগ প্রতিযোগিতা

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১১
‘আদর্শলিপি’ ব্লগ প্রতিযোগিতা

মুক্তবুদ্ধি চর্চায় ‘আদর্শলিপি’ নামে নতুন একটি ব্লগ প্রকাশ করেছে কমপিউটার সোর্স। আত্মপ্রকাশের শুরুতেই বিজয়ের চার দশকের প্রযুক্তি ভাবনা নিয়ে আয়োজন করেছে ‘সেরা ব্লগার’ প্রতিযোগিতা।

সূত্র এ তথ্য জানিয়েছে।

এ মুহূর্তে তথ্যপ্রযুক্তি খাতে আমাদের অর্জন এবং সুবর্ণ জয়ন্তীর প্রত্যাশা নিয়ে সেরা নিবন্ধকারকে লজিটেক হোম থিয়েটার উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

এ উন্মুক্ত প্রতিযোগিতায় অংশ নিতে আদর্শলিপির ব্লগ অ্যাড্রেস (www.computersourcebd.com/adarshalipi) এ সাইটে নিজের নামে একটি অ্যাকাউন্ট খুলে এ বিষয়ে ন্যূনতম ১০০ শব্দে একবারেই মৌলিক একটি লেখা পোস্ট করতে হবে।

প্রকাশিত অভিমতগুলো থেকে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) সভাপতি মোহাম্মদ কাউছার উদ্দীন, সাধারণ সম্পাদক মুজাহেদুল ইসলাম এবং কমপিউটার সোর্সের ব্লগ সংশ্লিষ্ট কর্মকর্তার সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল পাঁচটি প্রবন্ধ নির্বাচন করবেন।

এ পাঁচটি নির্বাচিত ব্লগ ফেসবুকে কমপিউটার সোর্সের ফ্যানপেজ
(www.facebook.com/CSLFanclub) এবং আদর্শলিপিতে পোস্ট করা হবে। এ নির্বাচিত প্রবন্ধগুলো প্রকাশের একসপ্তাহ পর সর্বোচ্চ লাইক প্রাপ্তকে ‘আদর্শ ব্লগার’ হিসেবে নির্বাচন করা হবে। আগামী ৩১ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত ব্লগপোস্ট করা যাবে।

বাংলাদেশ সময় ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।