ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

চট্টগ্রামে ল্যাপটপ প্রদর্শনী

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১১
চট্টগ্রামে ল্যাপটপ প্রদর্শনী

‘প্রযুক্তির আলোয় বদলে দেব বাংলাদেশ’ এ স্লোগানে বন্দর নগর চট্টগ্রামে আবারও শুরু হচ্ছে ল্যাপটপ কমপিউটার প্রদর্শনী এবং বিকিকিনির জমজমাট আসর ‘ল্যাপটপ ফেয়ার২০১২’। আয়োজক সূত্র এ তথ্য জানিয়েছে।



এটি আয়োজক প্রতিষ্ঠান ক্রিয়েশন অ্যান্ড ওয়ার্কসের চতুর্থ উদ্যোগ। আগামী ৫ জানুয়ারি থেকে তিন দিনব্যাপী এ ল্যাপটপ প্রদর্শনী শুরু হবে। এটি ৭ জানুয়ারি পর্যন্ত চলবে। চট্টগ্রামে এবারের প্রদর্শনীর ভেন্যু জিমনেসিয়াম (এমএ আজিজ স্টেডিয়াম) মিলনায়তন।

এ প্রদর্শনীতে বিভিন্ন ব্যান্ডের ল্যাপটপ, ওয়্যারলেস ইন্টারনেট মডেম ছাড়াও থাকছে কুইজ প্রতিযোগিতা, সেমিনার, র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। সঙ্গে থাকছে নিত্যনতুন ল্যাপটপে বিশেষ মূল্যছাড় এবং উপহার।

ক্রিয়েশন অ্যান্ড ওয়ার্কসের পরিচালক সাজ্জাত হোসেন বাংলানিউজকে জানান, গত কবছর ধরে চট্টগ্রামে ল্যাপটপ প্রদর্শনী ব্যাপক সাড়া জাগিয়েছে। এ কারণে এবার স্বল্পমূল্যে ল্যাপটপ কেনাসহ গ্রাহকদের জন্য আরও বেশি সুযোগ-সুবিধা আর অফার প্রস্তুত করা হচ্ছে।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। এ আয়োজন সম্পর্কে বিস্তারিত জানতে (০১৬১২ ৫৫১৭১৭) এ নম্বরে ফোন করতে পারবেন।

চট্টগ্রামের এ ল্যাপটপ প্রদর্শনীর অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে সময়ের সক্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর ডটকম সরাসরি ভেন্যু থেকে দায়িত্ব পালন করবে।

বাংলাদেশ সময় ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।