ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এলজির সঙ্গে গ্রামীণফোন

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১১
এলজির সঙ্গে গ্রামীণফোন

বিখ্যাত কোরিয়ান ব্র্যান্ড এলজির সঙ্গে যৌথভাবে গ্রামীণফোন তিনটি নতুন হান্ডসেট এনেছে। মাল্টিভেরিয়েন্ট মেকানিজমের সুবিধাসম্পন্ন এ হ্যান্ডসেটগুলো হচ্ছে এলজি চেরি টি৫০০, এলজি অপটিমাস প্রো সি৬৬০ এবং এলজি অপটিমাস নেট পি৬৯০।

সূত্র এ তথ্য জানিয়েছে।

তিনটি হান্ডসেট ব্যবহারকারীদের আধুনিক অভিজ্ঞতা দেবে। প্রযুক্তিপ্রেমীদের সব ধরনের প্রয়োজন নিশ্চিত করবে। গ্রাহকরা গ্রামীণফোনের সিম অ্যাক্টিভেট করা মাত্রই এটির বিল্টইন মাল্টিভেরিয়েন্ট মেকানিজম হান্ডসেটটিকে কনফিগার করা শুরু করে।

এরপরই স্বয়ংক্রিয়ভাবে হান্ডসেটটি ওয়্যাপ, এমএমএস এবং ইন্টারনেট সেটিংস সক্রিয় করে ফেলে। এলজির অপটিমাস সিরিজ সর্বাধুনিক অ্যানড্রইড অপারেটিং সিস্টেম ২.৩ এ চালিত। এতে আছে একটি বৃহৎ, স্পন্দনশীল ডিসপ্লে, দ্রুত প্রসেসিং ক্ষমতা, ৩৬০ ডিগ্রি সংযোগ সুবিধা, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং সহজলভ্য মাল্টিমিডিয়ার অভিজ্ঞতা।

এ ছাড়া অপটিমাস প্রো সি৬৬০ মডেলে আছে কোয়ার্টি কিবোর্ড এবং ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। এটি এসএমএস ভক্তদের সুবিধা নিশ্চিত করবে। এ দুটি অ্যানড্রইড মডেলে আছে ৩.০ মেগাপিক্সেল ক্যামেরা, ওয়াইফাই এবং অ্যানড্রইড সিস্টেমের জাদু।

অন্যদিকে এলজি চেরি টি৫০০ নতুন প্রজন্মের ইন্টারনেট প্রেমীদের জন্য প্রযোজ্য। এ মডেলের সম্পূর্ণ টাচস্ক্রিনের সুবিধার সঙ্গে আরও আছে মাল্টিমিডিয়া, সংযোগ এবং মেসেজিংয়ের বৈশিষ্ট্য।

এ অফারকে আরও আকর্ষণীয় করতে এ তিনটি মডেলের যে কোনো একটি ক্রয় করলে গ্রামীণফোন প্রতিমাসে ৯৯ এমবি ডাটা এবং ৯৯টি এমএমএস সেবা ফ্রি দেবে। এ ছাড়া গ্রামীণফোনের স্টার গ্রাহকরা সদ্য কেনা হ্যান্ডসেটে এ অফার দ্বিগুণ উপভোগ করতে পারবেন। এ অফার পেতে গ্রাহকদের ৪৭২৪ নম্বরে ডায়াল করতে হবে।

এলজি চেরি টি৫০০ (দাম ৭৬২৫ টাকা), এলজি অপটিমাস প্র সি৬৬০ (১৬২২০ টাকা) এবং এলজি অপটিমাস নিউজ পি৬৯০ (১৭১৯০ টাকা) নিকটতম গ্রামীণফোন কেন্দ্র ছাড়াও অনুমোদিত এলজি আউটলেটে পাওয়া যাচ্ছে। সঙ্গে পাওয়া যাবে পুরো এক বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা।

বাংলাদেশ সময় ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।