ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বেলকিন শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১১

প্রতিবারের মতো এবারও সিটিআইটি২০১২ কমপিউটার প্রদর্শনীতে থাকছে শিশু চিত্রাংকন প্রতিযোগিতা। বেলকিন শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা আগামী ৩০ ডিসেম্বর (শুক্রবার) সকাল ৯.৩০ মিনিটে বিসিএস কমপিউটার সিটির উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হবে।



এ প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা করছে বেলকিন। তিনটি গ্রুপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গ্রুপ ‘এ’ তে থাকবে ৪ বছর থেকে ৬ বছর বয়সী (প্লে গ্রুপ থেকে কেজি ওয়ান) শিশু; গ্রুপ ‘বি’ এ থাকবে ৭ বছর থেকে ১০ বছর বয়সী (কেজি টু থেকে ক্লাস ফাইভ) শিশু এবং গ্রুপ ‘সি‘ এ থাকবে ১১ বছর বয়স থেকে ১৪ বছর বয়সী (ক্লাস সিক্স থেকে ক্লাস এইট) শিশু।

এ ছাড়া শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের জন্য একটি বিশেষ  গ্রুপও আছে। গ্রুপ ‘এ’ এর জন্য চিত্রাঙ্কনের বিষয় উন্মুক্ত, গ্রুপ ‘বি’ এর বিষয় গ্রাম বাংলা এবং গ্রুপ ‘সি’ এর বিষয় আমার দেখা কমপিউটার প্রদর্শনী।

২৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৫টা পর্যন্ত সমিতির অফিসে রক্ষিত নির্দিষ্ট ফর্ম পূরণ করে নিবন্ধন করা যাবে। আগে আসলে আগে নিবন্ধন করা হবে। প্রতিযোগিতার দিন কোনো নিবন্ধন গ্রহণযোগ্য হবে না।

বাংলাদেশ সময় ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।