ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গেমাদের রেজার কিবোর্ড

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১২
গেমাদের রেজার কিবোর্ড

গেমপ্রেমীদের জন্য নতুন বছরের উপহার হিসেবে ইলেকট্রনিক্স গেমিং পণ্য তৈরির বিশেষায়িত মার্কিন প্রতিষ্ঠান রেজারের পণ্য এখন দেশেই পাওয়া যাচ্ছে। এ ব্র্যান্ডের বিপণনকারী সূত্র এ তথ্য জানিয়েছে।

প্রথমবার দেশের বাজারে আসা এ গেমিং পণ্যের মধ্যে আছে রেজার মাউস, কিবোর্ড, মাউস প্যাড এবং অডিও সরঞ্জাম। বিপণনকারী প্রতিষ্ঠান সূত্র জানিয়েছে, ব্যাটেল ফিল্ড থ্রিয়ের মতো দুর্দান্ত সব গেম খেলায় ব্যবহৃত রেজার গেমিং কিবোর্ডের মধ্যে আছে ব্লাকউইডো, অ্যানানসি, লিকোসা, নসট্রোমো এবং আর্কটোসা মডেলের ফুল মেকানিকাল এবং প্রোগ্রামযোগ্য কিবোর্ড।

এ ছাড়াও রেজার ম্যামবা, নাগা, অ্যাবিসুস ও অর্চি মডেলের ১২টি স্বতন্ত্র গেমিং মাউসগুলো সেকেন্ডে প্রতি সর্বোচ্চ ট্রাকিং গতি সুবিধা প্রদান করায় এরই মধ্যে প্রফেশনাল গেমারদের কাছে হার্টথ্রুব হিসেবে প্রতিয়মান হয়েছে মাউসগুলো।

এতে আছে এইচটিআরএফ প্রযুক্তির ৮টি ভিন্ন মডেলের ইয়ারফোন এবং ড্রগন এজ টু খেলার মতো গেম খেলার উপযোগী ওনজা প্রফেশনাল গেমিং কন্ট্রলার। প্রতিটি পণ্যের সঙ্গেই আছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

বাংলাদেশ সময় ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।