ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অ্যানড্রইডে গুগল সার্চ অ্যাপ

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১২
অ্যানড্রইডে গুগল সার্চ অ্যাপ

অ্যান্ড্রুয়েড অপারেটিং সিস্টেমচালিত পণ্যের জন্য গুগল নতুন করে সার্চ অ্যাপলিকেশন হালনাগাদ করেছে। গুগলের প্রতিশ্রুতি এর মাধ্যমে দ্রুত এবং মানসম্মত সার্চের অভিজ্ঞতা লাভ করতে পারবে ব্যবহারকারীরা।

এটি অ্যান্ড্রুয়েডের ২.২ ফ্রয়োসহ আরো আধুনিক সংস্করণে সমর্থতি। চ্যাঞ্জলগ সুত্র অনুসারে, হালনাগাদকৃত অ্যাপলিকেশনের ফিচারগুলো মানসম্মত যার ফলে ব্যবহারকারীরা তাদের চাহিদা যথার্তই সম্পন্ন করতে সক্ষম হবে।

উল্লেখ্য, এটি শ্রেণীবিভাগ অনুযায়ী আলাদা আলাদা সার্চের ফলাফল দিবে। ফলে দরকারী সব তথ্য ঝটপট পাওয়া যাবে। এছাড়াও কোন বিষয়ের সুস্পষ্ট বিবরণী তথ্য পেতে ব্যবহারকারীকে আলতোভাবে কিছুসময় প্রেস করতে হবে। আঞ্চলিক তথ্য খোজার সুবিধার্তে  এটা কান্ট্রি স্পেসিফিক ডোমেন সমর্থিত করা হয়েছে। তাই উপরোক্ত বৈশিষ্ট্যেযুক্ত পণ্যধারীরা এরইমধ্যে অ্যাপলিকেশনটি যুক্ত করলে শর্তগুলো জেনে নিতে পারেন। আধুনিক সংস্করণের এই অ্যাপলিকেশন স্মার্টফোন এবং ট্যাবলেট উভয়েই ব্যবহারযোগ্য। এ মুহূর্তে অ্যাপলিকেশনটি ডাউনলোড করা যাচ্ছে অনলাইনে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।