ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এখনই ডটকমে নতুন অফার

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১২
এখনই ডটকমে নতুন অফার

দেশের অন্যতম ই-কমার্স ওয়েবসাইট এখনই ডটকমে ‘কমপিউটার ও ইলেকট্রনিক্স’ নামে নতুন বিকিকিনি বিভাগ চালু করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান এখনই ডটকমের নতুন এ বিভাগটি চালু করেন।

এখনই ডটকমের প্রধান নির্বাহী শামীম আহসান নতুন এ বিভাগের বিভিন্ন সুবিধা উপস্থাপন করেন। তিনি বলেন, এখন থেকে এখনই ডটকম সম্ভারের পণ্যগুলো দেশজুড়ে ক্রেতার ঘরে পৌঁছে দেওয়া সম্ভব।

এ উদ্বোধনে তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার, মুনীর হাসান এবং বাংলাদেশ কমপিউটার সমিতির সাধারণ সম্পাদক শহীদ আল মুনীর, এখনই ডটকমের এজিএম, ফিন্যান্স এনামুল হক এবং রিলেসনশিপ ম্যানেজার মুহম্মদ আতিক উপস্থিত ছিলেন।

এখনই ডটকমের পণ্য বিভাগে আকর্ষণীয় মূল্যছাড়ে কমপিউটার এবং বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য স্থান পাচ্ছে। আগ্রহী অনলাইন ক্রেতারা খুব সহজেই পণ্যগুলোর অর্ডার দিতে পারবেন। এখন থেকে অনলাইনে ল্যাপটপ, ক্যামেরা এবং পেনড্রাইভ ছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনা সহজ হবে।

নতুন পণ্যের আকর্ষণীয় মূল্যছাড় এবং ও সহজলভ্যতার আধুনিক বিকিকিনি চর্চাই এখনই ডটকমের উদ্দেশ্য বলে জানান প্রধান নির্বাহী শামীম আহসান। আগ্রহীরা (www.akhoni.com) সাইটে এ মুহূর্তের অফার আর পণ্যমূল্যের তালিকা পাবেন।

বাংলাদেশ সময় ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।