ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

হোয়াইট হাউজের গুগল+

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১২
হোয়াইট হাউজের গুগল+

যুক্তরাষ্ট্রবাসীদের সঙ্গে সম্পর্ক আরো ঘনিষ্ট করতে সোশ্যাল সাইট গুগলপ্লাসে হোয়াইট হাউজ তাদের নিজস্ব পেজ খুলেছে। হোয়াইট হাউজের এই উদ্যোগের পেছনে রয়েছে উঠে আসা বিভিন্ন বিষয় সম্পর্কে জনগণকে সুষ্পষ্ট করা এবং জনসাধারণের সঙ্গে সম্পৃক্ত হওয়া।



ইতোপূর্বেই বারাক ওবামা সার্চ জায়েন্ট গুগলের এই মাধ্যমটিতে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নেয় এবং তার এই সিদ্ধান্তের কথা হোয়াইট হাউজের প্রশাসন বিভাগকে জানায়।  

বর্তমানে গুগলপ্লাসে হোয়াইট হাউজের যুক্ততার বিষয়টি নিশ্চিত করে প্রশাসন। ব্লগ পোষ্টে তারা জানায়, জনসাধারণের সঙ্গে সেতুবন্ধন তৈরি করতে তারা দৃঢ় প্রতিজ্ঞ আর সেই অঙ্গীকার পুরণের অংশ হিসেবেই গুগল প্লাসে যোগদান। তারা আরো জানিয়েছে, প্রেসিডেন্ট ওবামা তার প্রশাসনকে পরিস্কার করে জানিয়ে দিয়েছে তার সরকার সবসময় জনসম্পৃক্ততা দৃঢ় করতে অঙ্গীকারাবদ্ধ। তাই টুইটার, ফেসবুক, লিংকনডইনসহ সকল মাধ্যমে সক্রিয় উপস্থিতি প্রতীয়মান।

উল্লেখ্য, সম্প্রতি টুইটার ও ফেসবুকেও  হোয়াইট হাউজ অফিসিয়াল পেজ খুলেছে  আর নতুন করে গুগলপ্লাসে যুক্ত হয়ে তারা খুবই আনন্দিত এমনটা প্রকাশ করেছে পোষ্টটিতে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।