ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে কিংটেলের নতুন মোবাইল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১২
দেশে কিংটেলের নতুন মোবাইল

দৈনন্দিন জীবনের প্রতিটি মুহূর্তকে আরও সাশ্রয়ী করতে কিংটেল ব্র্যান্ড নতুন দুটি মডেল এনেছে। মূল পর্দা ২.৪ ইঞ্চি।

এ ব্র্যান্ডের দেশীয় বিপণনকারী এম হোসেন ইলেকট্রনিক্স সূত্র এ তথ্য জানিয়েছে।

এ মূহূর্তে দেশে কিংটেল ব্র্যান্ডের ‘কে৩০’ এবং ‘কে৩৫’ এ দুটি মডেল পাওয়া যাচ্ছে। আধুনিক ডিজাইনের এ মোবাইল হ্যান্ডসেটে আছে নতুনত্বের ছোঁয়া।

কিংটেল কে৩০
এ মডেলে আছে মেটালিক বডি (সুপার স্লিম) এবং একসঙ্গে দুটি সিম ব্যবহারের সুবিধা। ভালো রেজ্যুলেশন ক্যামেরায় এখানে ছবি তোলা সম্ভব। এ ছাড়াও এফএম রেডিও, এমপিথ্রি, এমপিফোর, থ্রিডি স্পিকার, ডলবি স্টেরিও সাউন্ড এসবই বিনোদনে বাড়তি মাত্রা এনে দেবে।

আছে দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং টকটাইম, ৪ জিবি মেমোরি, ভয়েস রেকর্ডার, টর্চ লাইট এবং বাংলা কিপ্যাড। এ সেট  সব শ্রেণী পেশার মানুষের কাছে পৌঁছে দিতে একে সাশ্রয়ী দামের মধ্যেই বিপণন করা হচ্ছে। থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। দাম ২ হাজার ৫৫০ টাকা।

কিংটেল কে৩৫
এদিকে কিংটেল ‘কে৩৫’ মডেলে আছে টার্চস্ক্রিন ছাড়াও দুটি সিম সচল রাখার সুবিধা। চার রঙের এ মডেলের মূল পর্দা ২.৪ ইঞ্চি।

বিনোদনে আছে ক্যামেরা, এফএম রেডিও, এমপিথ্রি, এমপিফোর প্লেয়ার, ডলবি স্টেরিও সাউন্ড, দীর্ঘস্থায়ী ব্যাটারি, ৪ জিবি মেমোরি, ভয়েস রেকর্ডার, ভিডিও রেকর্ডার, ওয়্যাপ এবং জিপিআরএস সুবিধা। আছে এক বছরের বিক্রয়োত্তর সুবিধা। দাম ২ হাজার ৯০০ টাকা। হ্যালো: ০১৯৩৯ ৯১৪৪২২।

বাংলাদেশ সময় ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।