ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ইন্টারনেটে ধীরগতি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১২
ঢাকায় ইন্টারনেটে ধীরগতি

দেশের ইন্টারনেট সেবায় কারিগরি মানোন্নয়নের উদ্যোগ নিয়েছে ‘ম্যাঙ্গো টেলিসার্ভিস’।

আগামী ২৮ জানুয়ারি (শনিবার) বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত সময়ের মধ্যে এ উন্নয়ন কাজ করা হবে।

সূত্র এ তথ্য জানিয়েছে।

২৮ জানুয়ারি বিকাল ৪টা থেকে রাত ৮টার মধ্যে সর্বমোট ১৮০ মিনিটের জন্য ম্যাঙ্গো টেলিসার্ভিস সেবাবুক্ত প্রতিষ্ঠানগুলোতে ইন্টারনেট ধীরগতিসম্পন্ন হবে।

এ প্রসঙ্গে দেশি ইন্টারনেট সেবাদাতা লিঙ্ক৩ টেকনোলজিসের সার্ভিস ডেলিভারি বিভাগের সহযোগী ব্যবস্থাপক সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ সময়ে কোনো কোনো সেবাগ্রহীতা একেবারেই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না। এমনকি দেশি-বিদেশি সাইটগুলোতে প্রবেশ করলে পারলেও হঠাৎ করে তা থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে পারে। তবে রাত ৮টার এ সমস্যা আর থাকবে না।

তবে এ সময়ে ম্যাঙ্গো টেলিসার্ভিসের অনেক গ্রাহক এবং প্রতিষ্ঠান ব্যাকআপ হিসেবে বিটিসিএলের (বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড) মাধ্যমে ইন্টারনেট সেবা পাবেন। তবে এ সেবায় হবে ধীরগতির। তবে ২৮ জানুয়ারি রাত ৮টার পরই এ গতি স্বাভাবিক হবে বলে সেবাদাতা সূত্র জানিয়েছে।

এ বিষয়ে বিস্তারিত এবং কারগরি তথ্যের প্রয়োজনে ম্যাঙ্গো টেলিসার্ভিসের হেল্পডেস্কে ফোন করা যাবে। হ্যালো: ০১৯৭৭৭৭৩৩০১-৫, ৯৮৯৪৫০০ (ঢাকা)। আর চট্টগ্রামের জন্য ০১১৯৯৮৪০৩৯৮, ২৫২৬৫৫২ এ দুটি নম্বরে ফোন করা যাবে।

বাংলাদেশ সময় ২১১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।