ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ, আহ্বায়ক তানজিবা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ, আহ্বায়ক তানজিবা

ঢাকা: ইন্টারন্যাশনাল মার্কেট প্লেসে কর্মরত দেশের ফ্রিল্যান্সারদের উন্নয়ন ও ব্যাংকিংসহ বিভিন্ন সেক্টরে বিরাজমান তাদের সমস্যাগুলোর সমাধানের লক্ষ্যে গঠিত হয়েছে ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাব)।

ফ্রিল্যান্সারদের সামাজিক মর্যাদা ও দক্ষতার উন্নয়ন, কাজের ধরন পরিবর্তন এবং ১০ শতাংশ নগদ প্রণোদনা পেতেও সহায়তা করবে সংগঠনটি।

রাজধানীর মিরপুরে গত ১১ এপ্রিলের জরুরি সভায় ফ্যাবের আত্মপ্রকাশ ও ১১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠিত হয়। আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে এই আহ্বায়ক কমিটি।

বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) চেয়ারম্যান ডা. তানজিবা রহমানের সভাপতিত্বে সভায় অংশ নেন রাজশাহীর মাহ্ফুজুর রহমান, সুমন শাহ ও মাহমুদুর রহমান, যশোরের শাহনুর শরীফ, তবিবুর রহমান, মেহেদি হাসান ও ইকবাল জহির, বিক্রমপুরের নাহিদ হাসান এবং বিএফডিএসের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জয়, সদস্য আহসান ও নাছির উদ্দিনসহ সারা দেশের ফ্রিল্যান্সাররা।  

সংগঠনের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ডা. তানজিবা রহমান। যুগ্ম আহ্বায়করা হচ্ছেন জসিম উদ্দিন জয়, মাহফুজুর রহমান, নাছির উদ্দিন, মাহমুদুর রহমান, শাহনুর শরীফ, জহির ইকবাল, তবিবুর রহমান ও আহসান হাবীব।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa