ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

'ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন' নিয়ে এলো অপো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, মে ১৩, ২০২১
'ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন' নিয়ে এলো অপো ...

ঢাকা: ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে 'ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন' নিয়ে এসেছে বহুজাতিক জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই ক্যাম্পেইনের আওতায়, ঈদের আনন্দময় মুহূর্তগুলোকে "OPPOF19Pro Ges #OPPOEIDHappiness" শিরোনামের সঙ্গে লিখে শেয়ার করলে রয়েছে অপো এফ১৯ প্রো এবং টিডব্লিউএস এনকো ডব্লিউ ১১ হেডফোনসহ আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

 

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয় অপো এর পক্ষ থেকে। এতে বলা হয়, অপো বাংলাদেশের ফেসবুক পেজ এ গিয়ে নির্ধারিত পোস্টে  "OPPOF19Pro Ges #OPPOEIDHappiness" ঈদের আনন্দঘত মুহূর্তের ছবি শেয়ার করতে হবে। শেয়ার করা পোস্টগুলোর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ছবি যিনি শেয়ার করবেন তার জন্য রয়েছে স্টাইলিশ অপো এফ১৯ প্রো এবং টিডব্লিউএস এনকো ডব্লিউ ১১ হেডফোন।  

এছাড়াও অন্যান্য বিজয়ীরা পাবেন আকর্ষণীয় উপহার।  
অপো জানায়, আগামী ১৪ মে পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।  
ঈদকে কেন্দ্র করে ফটোগ্রাফি ক্যাম্পেইনের পাশাপাশি নিজেদের নতুন ডিভাইসকে সাজানো হয়েছে ঈদ সংস্করণের আদলে।  

অপো জানায়, পবিত্র শাওয়াল মাসের চাঁদ এর মতো সিলভার কালারের এই ডিভাইসটির ডিজাইন এমনভাবে তৈরি করা যাতে এটা হাতে নিলে ঈদের আমেজ অনুভব করা যায়। নতুন এই ফোনটির ঈদ সংস্করণ এ থাকছে এআই কালার পোর্ট্রেট ভিডিও মোড এর সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এটি মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ব্যবহারকারী একইসঙ্গে ফোনটির রিয়্যার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।  

তাছাড়া অন্যান্য অপো ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।
৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম এর শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে পাবজিসহ যেকোনো গেম খেলতে পারবেন। ফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা।

এ বিষয়ে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে আরও বিস্তারিত তথ্য জানা যাবে।  

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, মে ১৩, ২০২১
এসএইচএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।