ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজশাহী ডিজিটাল প্রদর্শনী শেষ হলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১২
রাজশাহী ডিজিটাল প্রদর্শনী শেষ হলো

রাজশাহী: বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) রাজশাহী শাখার উদ্যোগে জেলা জিমনেসিয়ামে পাঁচ দিনব্যাপী কম্পিউটার মেলা রোববার শেষ হয়েছে।

বিকেল সাড়ে ৪টার দিকে মেলার সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সমিতি রাজশাহী শাখার চেয়ারম্যান আশরাফ সিদ্দিকী নূরের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন- রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান।



বিশেষ অতিথি ছিলেন- রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মুজিবর রহমান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ সামসুল হুদা।

সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণার্থীদের ক্রেস্ট প্রদান, চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং র‌্যাফেল ড্র-এর ফলাফল ঘোষণার পর পুরস্কার বিতরণ করা হয়।

রোববার শেষ দিনে মেলায় তরুণ-তরুণীদের ঢল নামে। রাজশাহী কম্পিউটার সোর্সের প্রতিনিধি ফাহমিদ কিরন বাংলানিউজকে জানান, এদিন সবচেয়ে বেশি কেনা-বেচা হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশ কম্পিউটার সমিতি রাজশাহী শাখার আয়োজনে এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের সহযোগিতায় প্রথম বারের মতো এই কম্পিউটার মেলার আয়োজন করা হয়।

‘ডিজিটাল শিক্ষাই ডিজিটাল বাংলাদেশের ভিত্তি’-এই সেøাগানকে সামনে রেখে পাঁচ দিনব্যাপী এই মেলায় দেশ-বিদেশের নামকরা ৩৫টি ব্যবসায়ীক প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

গত পহেলা ফেব্রুয়ারি জেলা জিমনেসিয়ামে রাজশাহী কম্পিউটার মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ সময় : ১৮৪৫ ঘন্টা,  ফেব্রুয়ারি ০৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।